জল্পনার অবসান

প্রকাশ : ৩১ অক্টোবর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন ডেস্ক

দ্বিতীয়বার সন্তানসম্ভবা বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। মাসখানেক ধরে এই খবরেই সরগরম বলিপাড়া। গত মাসের শেষের দিকে একটি মেটারনিটি ক্লিনিকের বাইরে দেখতে পাওয়া গিয়েছিল অভিনেত্রীকে। তার পোশাক দেখে ছবি শিকারিদের ধারণা হয় যে, তিনি সন্তানসম্ভবা। যদিও আনুশকার অনুরোধে তার কোনো ছবি প্রকাশ করা হয়নি।

অভিনেত্রী আশ্বাস দেন যে, খুব শিগগিরই নিজেদের তরফে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবেন তারা। তারপর থেকে সেই ঘোষণার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। এতদিনে জল্পনার অবসান হলো। সামাজিক মাধ্যমের পাতায় নিজের স্ফীতোদরের ছবি দিলেন অভিনেত্রী। গত বৃহস্পতিবার রাতে সামাজিক মাধ্যমের পাতায় একটি ছবি পোস্ট করেন তিনি।

সেই ছবিতেই স্পষ্ট অভিনেত্রীর স্ফীতোদর। যদিও সেই ছবিতে রয়েছে অভিনেত্রীর বুদ্ধিমত্তার ছাপ। প্রথম সন্তান ভামিকার জন্মের আগের স্ফীতোদরের ছবি সামাজিক মাধ্যমের পাতায় শেয়ার করেছেন অনুশকা। নিজের প্রথম অন্তঃসত্ত্বা হওয়ার সময়ের স্মৃতি আরো একবার ঝালিয়ে নিচ্ছেন তিনি। ছবির মাধ্যমে স্মৃতিকে ধরে রাখতে চান, এই মর্মেই আবেগপ্রবণ পোস্ট আনুশকার। যদিও নেটাগরিকদের অনুমান, এই ধরনের পোস্টের মাধ্যমেই দ্বিতীয়বার সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ করলেন অভিনেত্রী। অনুরাগীদের মতে, দ্বিতীয়বার সন্তানের জন্ম দেয়ার আগে প্রথমবারের স্মৃতি আঁকড়ে ধরছেন আনুশকা।