রোজিনার সুখবরের বছর

প্রকাশ : ০৪ নভেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২২ এ আজীবন সম্মাননা পাচ্ছেন চিত্রনায়িকা রোজিনা। বিষয়টি শোনার পর থেকেই বেশ আনন্দিত ও আপ্লুত তিনি। শুভেচ্ছার বন্যায় এখন ভাসছেন এ অভিনেত্রী। আজীবন সম্মানানা প্রাপ্তির অনুভূতি ব্যক্ত করতে গিয়ে রোজিনা বলেন, এটা আমার জন্য খুব আনন্দ ও গর্বের বিষয়। যদিও এর আগে আমি দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সম্মানিত হয়েছি। তবে এবার পেলাম আজীবন সম্মাননা। যারা এবারের জুরি বোর্ডে ছিলেন তাদের প্রতি ও তথ্য মন্ত্রণালয়ের প্রতি কৃতজ্ঞতা। বিশেষ করে প্রধানমন্ত্রীর প্রতি ভীষণভাবে কৃতজ্ঞ আমি।

আমার দীর্ঘ অভিনয় জীবনের পথচলায় আমার চলচ্চিত্র পরিবারের প্রতিটি সদস্যের প্রতি আমি কৃতজ্ঞ। আমার মা-বাবাকে আজ খুব মনে পড়ছে। তারা সহযোগিতা না করলে আমার রোজিনা হয়ে ওঠা হতো না। আর আমার ক্যারিয়ারে সিনেমা ডিস্ট্রিবিউটর শহীদুল্লাহ মাস্টারের অবদান অপরিসীম। পুরস্কার সব সময়ই আনন্দের। আর আজীবন সম্মাননা তো সব থেকে বড় প্রাপ্তি। এ সিনেমা জগৎ আমাকে অনেককিছু দিয়েছে।

সামনে সৃষ্টিকর্তা যদি সহায় হন আমি আরো কিছু করতে চাই ইন্ডাস্ট্রির জন্য। আর সত্যি বলতে এটা আমার জন্য সুখবরের বছর। আমি এ বছর চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেছি। এবার চলচ্চিত্রে অবদান রাখার জন্য আজীবন সম্মাননা পাচ্ছি, সেই ঘোষণা এলো। আর চলতি মাসের ১৫ তারিখ পরিবারসহ ওমরাহ করতে যাচ্ছি। সব মিলিয়ে সৃষ্টিকর্তার রহমতে সুন্দর বছর পার করছি। উল্লেখ্য, ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২২’-এ রোজিনার সঙ্গে আরো আজীবন সম্মাননা পেতে যাচ্ছেন অভিনেতা ও মুক্তিযোদ্ধা খসরু।