ঢাকা ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

নতুন ‘প্রেমিকের’ সঙ্গে শেহনাজ!

নতুন ‘প্রেমিকের’ সঙ্গে শেহনাজ!

অবসরে ঘুরতে পছন্দ করেন বলিউড অভিনেত্রী শেহনাজ গিল। ছুটি পেলেই চলে যান প্রকৃতির কাছাকাছি। সম্প্রতি প্রকৃতিতে ঘুরে বেড়ানোর কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছেন সামাজিকমাধ্যমে। জানিয়েছেন ‘সোলো ট্রিপে’ গেছেন তিনি। কিন্তু শোনা যাচ্ছে নৃত্যশিল্পী রাঘব জুয়ালের সঙ্গেই কি তীর্থক্ষেত্রে গেছেন এ অভিনেত্রী। ক্যামেরা দেখতেই মুখ লুকিয়েছেন শেহনাজ। ২০১৯ সালে সিদ্ধার্থ শুক্লার সঙ্গে সাক্ষাৎ হয়েছিল শেহনাজের।

সেখান থেকেই গভীর বন্ধুত্ব ও প্রেম। ২০২১ সালের সেপ্টেম্বরে অভিনেতা সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুর পর অনেকটা বদলে গেছেন শেহনাজ। পরে কাজের সূত্রে রাঘব জুয়ালের সঙ্গে পরিচয় হয় শেহনাজের। জানা গেছে, সিদ্ধার্থের প্রয়াণের এতদিন পর আবারো প্রেমে জড়াতে চান শেহনাজ। রাঘব জুয়ালের সঙ্গে তার প্রেমের গুঞ্জন রটেছে। যদিও প্রেমের প্রশ্নে মুখে কুলুপ এঁটেছেন তারা। বলিউড ভাইজান সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় শেহনাজ ও রাঘবের। এবার তাদের ভ্রমণের ছবি প্রকাশ্যে এলে নেটনাগরিকদের একাংশের কটাক্ষের মুখে পড়েন এ অভিনেত্রী।

তাদের দাবি, কীভাবে সিদ্ধার্থকে ভুলে আবারো নতুন সম্পর্কে জড়ালেন শেহনাজ! কেউ কেউ অভিনেত্রীর কর্মফল তুলেও মন্তব্য করেছেন। অনেকেই শেহনাজের পক্ষ নিয়ে জীবনে এগিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। যদিও এই বিষয়ে শেহনাজ কোনো মন্তব্য করেননি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত