ঢাকা ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

জুটি বাঁধলেন ফারহান-সাদিয়া আয়মান

জুটি বাঁধলেন ফারহান-সাদিয়া আয়মান

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মুশফিক আর ফারহান। খুব অল্প সময়ে সুনিপুণ অভিনয় দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। দর্শকদের কখনো হাসান, আবার কাঁদান তিনি। এইতো কিছুদিন আগেও ‘কলিজার আধখান’ নাটকে অভিনয় দিয়ে কাঁদিয়েছেন লক্ষ লক্ষ দর্শকদের। রোমান্টিক চরিত্রের জন্যও তিনি বেশ চমৎকার।

যেকোনো চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করা যেন তার নেশা। এরই মধ্যে ‘সুইপার’, ‘প্রতিবন্ধী’, ‘পাগল’সহ বেশকিছু ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। এছাড়া নতুন-পুরনো অভিনেত্রীদের সঙ্গে তার কাজগুলো দর্শকপ্রিয়তা পাচ্ছে। এরই ধারাবাহিকতায় এ প্রজন্মের তরুণ অভিনেত্রী সাদিয়া আয়মানের সঙ্গে প্রথমবার জুটি বাঁধলেন ফারহান। তরুণ নির্মাতা তৌফিকুল ইসলামের পরিচালনায় ‘আমার হয়ে থেকো’ ও ‘সুপার ওয়েডিং’ নামের দুটি নাটকে জুটি বেঁধে একসঙ্গে কাজ করেছেন ফারহান-সাদিয়া। নাটকটি রচনা করেছেন ?পাপ্পু রাজ। এতে আরো অভিনয় করেছেন আজিজুল হাকিম, মিলি বাসার প্রমুখ। এ প্রসঙ্গে নির্মাতা তৌফিকুল বলেন, নাটক দুটি দুই ধরনের গল্পে নির্মিত হয়েছে। রয়েছে সম্পর্কের গল্প। কাজ দুটি করতে শিল্পীরা বেশ সহযোগিতা করেছেন। নাটক দুটি নিয়ে আমি অনেক আশাবাদী। আশা করছি, দর্শকদের পছন্দ হবে। ফারহান বলেন, এই প্রথম সাদিয়া আয়মানের সঙ্গে কাজ করলাম।

সাদিয়া দারুণ একজন অভিনেত্রী। সহশিল্পী হিসেবে খুব ভালো লেগেছে। তার সঙ্গে স্ক্রিন শেয়ার করে যারপরনাই আনন্দিত। নাটক দুটি দেখে দর্শক আমাদের জুটিকে আশা করি ভালোবেসে ফেলবে। নির্মাতার সঙ্গে কাজের বোঝাপড়া ভালো। নাটক দুটির গল্প প্রেক্ষাপট একেবারে আলাদা। অন্যরকম একটা বার্তা সমৃদ্ধ গল্প। আশা করছি, দর্শক সুন্দর দুটি গল্প পেতে যাচ্ছেন। সাদিয়া আয়মান বলেন, ফারহান ভাইয়ার সঙ্গে আমার এবারই প্রথম কাজ। সহশিল্পী হিসেবে তিনি বেশ ভালো, সাপোর্টিভ। কোনো বিষয় নিয়ে কনফিউশন থাকলে দুজনে আলোচনা করে নিচ্ছি। দুটি নাটকের গল্পই অনেক সুন্দর। কাজটা করতেও বেশ ভালো লেগেছে। আশা করি, আমাদের এই জুটির কাজ দর্শকদের মন ছুঁয়ে যাবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত