তানজিন তিশাকে ২৪ ঘণ্টার আলটিমেটাম

চাইতে হবে নিঃশর্ত ক্ষমা

প্রকাশ : ২২ নভেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

অভিনেত্রী তানজিন তিশাকে নিঃশর্ত ক্ষমা চাইতে আলটিমেটাম দিয়েছে বিনোদন অঙ্গনের সাংবাদিকরা। এক সাংবাদিককে হুমকি দেওয়ায় রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার সামনে মানববন্ধন করেছে টেলিভিশন, পত্রিকা, অনলাইন পোর্টাল ও রেডিওতে কর্মরত বিনোদন বিভাগের সংবাদকর্মীরা। এ সময় বক্তারা তানজিন তিশাকে উদ্দেশ করে বক্তারা বলেন- তানজিন তিশা আপনি নানা সময়ে সাংবাদিকের সঙ্গে বাজে আচরণ করেছেন। আপনার বিরুদ্ধে অভিযোগ রয়েছে অনেক।

আপনার বিষয়ে আমরা সব জানি, এবার আপনার আপনি থামুন। গতকাল দুপুর আড়াইটায় শুরু হওয়া মানববন্ধন প্রায় ঘণ্টাখানেক ধরে বক্তব্য দেনে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকেরা। এর আগে সাংবাদিক মাজহারুল ইসলাম তামিমের বিরুদ্ধে সাইবার বুলিং এর অভিযোগ তোলেন অভিনেত্রী তানজিন তিশা। গত সোমবার এই অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে যান আলোচিত এই অভিনেত্রী। এছাড়া তামিমের সঙ্গে ফোনালাপে সাংবাদিকদের উড়িয়ে দিতে চাইলেও পরে ফেসবুকে ক্ষমা চেয়েছেন। কিন্তু সেই পোস্ট মুছে দিয়ে ডিবি অফিসের পথে হাঁটলেন। তামিম আসলে কী বলেছিলেন তিশাকে? তামিম তার পরিচয় ও পদবি দিয়ে হোয়াটসঅ্যাপে টেক্সট করেন তিশাকে।

এরপর জানতে চান তিশা অ্যাবরশন করিয়েছেন, বিষয়টি মিডিয়ায় আলোচনা চলছে। তিশা প্রশ্ন শুনে অবাক হন। এরপর তামিম বলেন, হ্যাঁ এমনটাই ছড়াচ্ছে আপনি এটা ছড়ানোর আগেই একটা স্টেটমেন্ট দেন প্লিজ।

ক্ষমা চেয়ে করা পোস্টটি মুছে ফেলার বিষয়ে এই অভিনেত্রী বলেন, আমি পোস্ট করার পর দেখি সেটা নিয়ে অনেক কথা হচ্ছে। ওই পোস্টের কারণে আমি বুলিংয়ের শিকার হচ্ছিলাম। এজন্য পোস্টটি ডিলিট করে দিতে বাধ্য হয়েছি। পরে তিনি বলেন, তামিম নামে বেসরকারি টিভি চ্যানেলের এক সাংবাদিক অডিও ফাঁস করেছে বলে অভিযোগ করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। তিনি বলেন, আমি এখানে এসেছি শুধু লাস্ট কয়েক দিন ধরে সাইবার বুলিংয়ের শিকার হচ্ছি তাই।