ঢাকা ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

‘ক্লোজআপ রোমান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’

‘ক্লোজআপ রোমান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’

তিন তারকা জুটি নিয়ে দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’। ক্লোজআপ নিবেদিত দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে আয়োজিত হচ্ছে এই উৎসব। যাতে জুটি হয়ে অংশগ্রহণ করছেন ছয় তারকা। তারা হলেন জিয়াউল ফারুক অপূর্ব, তানজিন তিশা, ফারহান আহমেদ জোভান, তটিনী, তৌসিফ মাহবুব ও নীহা। এই উৎসবের বিষয়ে নিশ্চিত করেছে সিএমভি ও ক্লোজআপ কর্তৃপক্ষ।

আয়োজকরা জানান, ছয় তারকা নিয়ে তিনটি প্রেমের গল্পে সাজানো হচ্ছে এই উৎসব। ভালোবাসা দিবসের বাইরে বিশেষ নাটক নিয়ে দেশে এমন উৎসব হয়নি আগে। প্রথমবারের মতো এমন উৎসব আয়োজনের বিষয়ে সিএমভি প্রধান এসকে সাহেদ আলী পাপ্পু জানান, নভেম্বরের শেষ সপ্তাহ থেকে এই উৎসব শুরু হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।

উৎসবের প্রথম পর্বে থাকছে তিনটি বিশেষ নাটক। এর মধ্যে থাকছে জাকারিয়া সৌখিনের ‘পথে হলো দেরি’, প্রবীর রায় চৌধুরীর ‘ভালোবাসি তবুও’ এবং মিজানুর রহমান আরিয়ানের ‘হৃদয়ে হৃদয়’। এই তিন বিশেষ নাটকে যথাক্রমে অভিনয় করছেন অপূর্ব-তটিনী, তৌসিফ-তিশা এবং জোভান-নীহা। উৎসবের বিষয়ে প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু বলেন, ‘আমরা বরাবরই চেয়েছি গানে ও নাটকে মানসম্পন্ন কিছু উপহার দিতে।

ক্লোজআপকে সঙ্গে পেয়ে আমাদের সেই যাত্রা আরো উৎসবমুখর হলো। আমরা বিশ্বাস করি, সামনে আরো বড় পরিসরে এই উৎসব করতে পারব।’ এদিকে এমন উৎসবের প্রথম আয়োজনের অংশ হয়ে নাটকের নির্মাতা ও শিল্পী-কুশলীরা বেশ ইতিবাচক দৃষ্টিতে দেখছেন। তাদের মতে, অস্থির নাটক ইন্ডাস্ট্রিতে এমন উদ্যোগ এক ধরনের শুভবার্তা দেয়। সিএমভি সূত্রে জানা গেছে, ‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’-এ স্থান পাওয়া নাটকগুলোর বিস্তারিতসহ শিগগিরই উৎসবের সময়সূচি প্রকাশ হবে প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত