ঢাকা ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

মানি হাইস্টের স্পিন অফ সিরিজ

মানি হাইস্টের স্পিন অফ সিরিজ

স্প্যানিশ ক্রাইম ড্রামা ‘লা কাসা দে পাপেল’ বা ‘মানি হাইস্ট’ নিয়ে দর্শকদের উন্মাদনার শেষ নেই। নেটফ্লিক্সে ভিন্ন ভাষার সবচেয়ে বেশি দেখা ওয়েব সিরিজ হিসেবে রেকর্ড গড়েছে মানি হাইস্ট। শুরুর দিকে নির্মাতারা ভেবেছিলেন, দুই পর্বে এক অপরাধী চক্রের গল্প বলবেন তারা। কিন্তু সিরিজটি প্রচারের পর বিশ্বজুড়ে এতই জনপ্রিয়তা পায় যে একের পর এক তৈরি হয়েছে নতুন মৌসুম। এ পর্যন্ত প্রচার হয়েছে মানি হাইস্টের তিনটি মৌসুম। ২০২১ সালের ডিসেম্বরে নেটফ্লিক্সে আসে সিরিজের সর্বশেষ পর্বগুলো।

তবে শেষ হয়েও হয়নি শেষ। এ সিরিজের অন্যতম প্রধান একটি চরিত্র বার্লিনকে ফিরিয়ে আনা হয়েছে নতুন সিরিজে। যে চরিত্রে অভিনয় করেছেন স্প্যানিশ অভিনেতা পেদ্রো আলোনসো। ‘বার্লিন’ নামে তাকে নিয়ে তৈরি হয়েছে মানি হাইস্টের স্পিন অফ। গত মঙ্গলবার সিরিজটির ট্রেলার প্রকাশ করে নেটফ্লিক্স জানিয়েছে, আগামী ২৯ ডিসেম্বর আসবে বার্লিনের প্রথম ৮টি পর্ব। বার্লিন সিরিজকে বলা হচ্ছে মানি হাইস্টের স্পিন অফ প্রিক্যুয়েল। অর্থাৎ প্রফেসরের দলে যুক্ত হওয়ার আগে বার্লিন চরিত্রটির অপরাধের চিত্র দেখা যাবে এ গল্পে।

তার সঙ্গেও আছে পাঁচ সদস্যের বিশেষ একটি দল। মানি হাইস্টের মতো এই দলেরও উদ্দেশ্য সুপরিকল্পিতভাবে ডাকাতি করা। একটিই পার্থক্য, মানি হাইস্ট ছিল স্পেনের ঘটনা। আর বার্লিনের প্রেক্ষাপট ফ্রান্সের প্যারিস। বার্লিনের ট্রেলার দেখে আন্দাজ করা যাচ্ছে, নতুন মিশনের জন্য বার্লিন ও তার গ্যাং প্যারিসে একত্র হয়। প্যারিসের সবচেয়ে বড় অকশন হাউস চেজ ভিনোট থেকে এক রাতে প্রায় ৪৪ মিলিয়ন ইউরো মূল্যের রত্ন চুরি করার পরিকল্পনা তাদের। নিখুঁত ছক কষে তারা। সুড়ঙ্গ খুঁড়ে পৌঁছে যায় লক্ষ্যের কাছাকাছি। কিন্তু তার আগেই খবর পেয়ে যায় পুলিশ। শেষ পর্যন্ত বার্লিন গ্যাং কি পারবে তাদের পরিকল্পনা সফল করতে? এ প্রশ্ন সামনে রেখেই এগিয়েছে সিরিজের গল্প।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত