দেবের সঙ্গে জুটি বাঁধছেন ইধিকা পাল!

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন ডেস্ক

কলকাতার বাংলা সিরিয়ালের জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন ইধিকা পাল। ওপারের ছোটপর্দার পরিচিত মুখ হলেও টলিউডে সুবিধা করতে পারছিলেন না ইধিকা পাল। ঠিক তখন ঢালিউডে সুযোগ আসে। সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘প্রিয়তমা’ ছবিতে দেখা যায় তাকে। ছবিটি ভাগ্য বদলে দিয়েছে তার। শাকিবের বদৌলতে এখন টলিউডের সিনেমায়ও ডাক পাচ্ছেন। এ কথা নিজেই জানিয়েছিলেন। এবার এলো সুখবর।

ইধিকাকে দেখা যাবে দেবের নায়িকা হিসেবে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। ওই প্রতিবেদনে বলা হয়েছে, সবকিছু ঠিক থাকলে পরিচালক সঞ্জয় রিনো দত্ত-র পরবর্তী ছবিতে নাকি জুটি বাঁধবেন দুজনে। ছবির নাম ‘খাদান’, পুরোদস্তুর বাণিজ্যিক ছবি এটি। এরইমধ্যে বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানান গুঞ্জন।

তবে এ বিষয়ে ঝেড়ে কাশছেন না ইধিকা। তিনি বলেন, ‘দেখুন, এই খবর কোথা থেকে রটেছে আমি জানি না। এই বিষয়ে কোনও মন্তব্য করা এখনই সম্ভব নয়’। সূত্রের খবর, প্রাথমিক পর্যায়ে পরিচালকের সঙ্গে কথা হয়েছে নায়িকার, তবে আনুষ্ঠানিক কোনও প্রস্তাব মেলেনি। এদিকে সম্প্রতি ইধিকা হাজির হয়েছিলেন দেবের ‘বাঘাযতীন’ ছবির প্রিমিয়ারে। সেখানে তাকে দেখেই দেব ভক্তরা দাবি তুলেছিলেন, প্রিয় তারকার নতুন ছবিতে নেওয়া হোক ইধিকাকে। সে দাবি যে এত দ্রুত পূরণ হতে চলেছে ভুলেও ভাবেননি তারা। বাংলাদেশেও নতুন এক ছবিতে অভিনয় করার কথা ইধিকার। ‘কবি’ নামের সে সিনেমায় তার বিপরীতে থাকার কথা শরিফুল রাজের। ছবিটি নির্মাণ করবেন হাসিবুর রেজা কল্লোল।