পরমব্রতকে বিয়ে অবশেষে মুখ খুললেন পিয়া

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন ডেস্ক

টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। এ নিয়ে ক’দিন ধরেই সরগরম সামাজিক মাধ্যম। অনুপম, পরমব্রত- দুজনই এ নিয়ে কথা বলেছেন। তবে চুপ ছিলেন পিয়া। এবার তিনিও মুখ খুললেন। কিডনিতে পাথরজনিত সমস্যায় ভুগছিলেন পিয়া। বিয়ের রাতেই অসুখটা বেপরোয়া হয়ে ওঠে। তাই পরের দিনই হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। জরুরি অপারেশন শেষে বাসায় ফিরেছেন পিয়া। এর পরই সামাজিক মাধ্যমে লিখেছেন মনের কথা। ইনস্টাগ্রামে একটি ছবি প্রকাশ করেছেন। সেখানে ফুলদানিতে সাদা ফুল, টেবিল ল্যাম্প আর একটি হাতে আঁকা ছবি।

ছবিতে দেখা যাচ্ছে একটি পুরুষকে আলিঙ্গন করে রয়েছেন এক নারী। আশপাশে হৃদয়ের মোটিফ। সঙ্গে লেখা ফরাসি শব্দ ‘Merci’। ক্যাপশনে পিয়া লিখেছেন, ‘ভালোবাসা আর উষ্ণতা ছড়িয়ে পড়েছে Merci Beaucoup!’ যার মানে ধন্যবাদ।

পিয়ার এই পোস্ট দেখে বোঝাই যাচ্ছে, ট্রলের ঝড়ঝাপ্টার পর পরম ভালোবাসার ঠিকানা যেন খুঁজে পেয়েছেন পিয়া। আর তাই এই পোস্ট। এদিকে বিয়ের পর সংবাদকর্মীদের উদ্দেশে পরম বলেছিলেন, ‘বেশি বয়সে বিয়ে হলে যেমন লাগে, ঠিক তেমনই লাগছে। এই বিয়েটা প্রথম থেকেই প্রাইভেট রাখতে চেয়েছিলাম।

শুধুমাত্র পরিবারের লোকজনই উপস্থিত ছিল। দেখি পরে হয়তো একটা অনুষ্ঠান করব। সেখানে সবাই নিমন্ত্রণ পাবেন।’ ঘরোয়া ভাবেই বিয়ের কাজ সেরেছেন তারা। ছিল না তেমন কোনো আয়োজন।

খুবই কমসংখ্যক লোক দাওয়াত করেছিলেন। পরিবার ও ঘনিষ্ঠ কিছু বন্ধুর উপস্থিতিতে চার হাত এক হয়েছে দুজনের।

পিয়া একজন স্বাস্থ্যকর্মী। পরমব্রতের সঙ্গে সম্পর্কের কারণেই ২০২১ সালে অনুপমের সঙ্গে ঘর ভাঙে তার। ওই সময় সামাজিক মাধ্যমে বিচ্ছেদের খবরটি জানিয়েছিলেন তারা। তবে কারণটি গোপন রেখেছিলেন।