ঢাকা ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

মূকাভিনয় নিয়ে ফের দক্ষিণ কোরিয়ায় মৌ

মূকাভিনয় নিয়ে ফের দক্ষিণ কোরিয়ায় মৌ

এ সময়ের জনপ্রিয় উপস্থাপিকা মৌসুমী মৌ। সারা বছর ব্যস্ত থাকেন সঞ্চালনায়। উপস্থাপনার পাশাপাশি তিনি মূকাভিনয়ও করেন। দেশের বাইরে একাধিকবার পারফর্ম করেছেন তিনি। সে ধারাবাহিকতায় টানা তৃতীয়বারের মতো দক্ষিণ কোরিয়ায় বাংলাদেশ দূতাবাসে পারফর্ম করবেন সুহাসিনী মৌ।

এ প্রতিবেদকের সাথে আলাপকালে মৌ জানান, এ নিয়ে তৃতীয়বার দক্ষিণ কোরিয়ান দূতাবাসের প্রোগ্রামে অংশ নিতে যাচ্ছি। ইতোপূর্বে ২০২২ সালের সেপ্টেম্বরে ৩১তম এশিয়া সলো পারফরম্যান্স ফেস্টিভ্যাল ২০২২ এ প্রথম কোরিয়া গিয়েছিলাম তাদের আমন্ত্রণে। সেবার দূতাবাসেও পারফর্ম করেছিলাম। ১ ঘণ্টার সে পারফরম্যান্সে মীর লোকমান এবং আমার পারফরম্যান্স ছিল। এই বছর মে মাসে গিয়েছিলাম দূতাবাসের আমন্ত্রণে। উপলক্ষ্য ছিল নতুন বর্ষ উদযাপন।

এবার ডিসেম্বরে যাচ্ছি দুটো প্রোগ্রামে অংশ নিতে। মৌ যোগ করেন, ১৬ তারিখ আমরা ১০ জনের টিম বাংলাদেশ দূতাবাসে বিজয় দিবসের অনুষ্ঠানে অংশগ্রহণ করব। ১৭ ডিসেম্বর সান ইয়া হুয়া আর্ট সেন্টারের আমন্ত্রণে কালচারাল এক্সচেঞ্জ প্রোগ্রামে অংশগ্রহণ করব। আমি এবার নাচ ও মূকাভিনয় দুটোই করব। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যকলার শিক্ষক ইসরাফিল আহমেদ রঙ্গন স্যার আর আমি ডুয়েট মাইম করব, যেখানে গ্রামবাংলার কৃষক, আমাদের কৃষি নদীমাতৃক বাংলাদেশে, সবুজ-শস্য ফুটিয়ে তোলা হবে। আর কত্থক নৃত্যের গুরু এমআর ওয়াছেক স্যার আর আমার ডুয়েট নাচ থাকবে। রিহার্সেল চলছে। সবশেষে মৌ জানান, তিনি ১৮ ডিসেম্বর দেশে ফিরবেন। যদিও তার টিম কোরিয়া থেকে যাবে আরেকটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত