ঢাকা ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

বাংলাদেশে আসছে শাহরুখের ‘ডানকি’

বাংলাদেশে আসছে শাহরুখের ‘ডানকি’

অন্যান্য দেশের মতো বাংলাদেশেও শাহরুখের ব্যাপক ভক্ত রয়েছেন। আর তাই এখানকার ভক্তরা মুখিয়ে থাকেন বলিউড বাদশাহর নতুন সব সিনেমাগুলো দেখার জন্য। এরই মধ্যে শাহরুখ অভিনীত ‘পাঠান’ ও ‘জওয়ান’ মুক্তি পায় বাংলাদেশে। এবার আসছে তার অভিনীত সিনেমা ‘ডানকি’।

আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে শাহরুখের ‘ডানকি’। সিনেমাটি নির্মাণ করেছেন রাজকুমার হিরানি। এরই মধ্যে সিনেমাটি নিয়ে বিশ্বব্যাপী তুমুল আগ্রহ তৈরি হয়েছেন দর্শকদের মধ্যে। জানা গেছে, ভারতের সঙ্গে এদিন বাংলাদেশেও ‘ডানকি’ মুক্তি দেওয়ার চেষ্টা করছে সিনেমা আমদানিকারক প্রতিষ্ঠান ‘অ্যাকশন কাট’ ও ‘কিবরিয়া ফিল্মস’। এরই মধ্যে নাকি ‘ডানকি’ আমদানির বিষয়ে যশরাজ ফিল্মসের সঙ্গে যোগাযোগ করেছে ‘অ্যাকশন কাট’। গত বুধবার ‘অ্যাকশন কাট’র কর্ণধার অনন্য মামুনের মুম্বাই যাওয়ার কথা রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ‘কিবরিয়া ফিল্মস’র কর্ণধার কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু। তিনি বলেন, যৌথভাবে আমি আর মামুন শাহরুখের এই সিনেমাটি আমদানি করব।

কিবরিয়া লিপু আরও বলেন, এর আগেও আমরা যশরাজ ফিল্মসের সঙ্গে কাজ করেছি। সব ঠিক থাকলে হয়তো আগামী রোববার ‘ডানকি’ সেন্সরে জমা দিতে পারব। সারা বিশ্বের সঙ্গে একই দিনে বাংলাদেশেও সিনেমাটি মুক্তি দিতে চাই আমরা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত