সঞ্চিতার দায়িত্ব রোমিওর কাঁধে!

প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

সঞ্চিতার সব দায়িত্ব রোমিওর কাঁধে। সঞ্চিতা দত্ত সময়ের আলোচিত মডেল, অভিনেত্রী। এপার বাংলা থেকে ওপার বাংলায় নিয়মিত মডেলিং ও অভিনয় করছেন তিনি। শুধু তাই নয়, লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ দ্বিতীয় রানারআপও হয়েছিলেন তিনি। অভিনয়, মডেলিংয়ের পাশাপাশি সঞ্চিতার গানের গলাও বেশ চমৎকার।

এরইমধ্যে তার গাওয়া গানের স্টুডিও ভার্সনও মুক্তি পেয়েছে। হাতে আছে আরো বেশ কয়েকটি গান যা খুব দ্রুতই মুক্তি পানে বলে জানিয়েছেন এই অভিনেত্রী। গত সোমবার আপন ইভানের পরিচালনা ও জেরিন শেখের লেখা একক নাটক গোলকধাঁধা নাটকে শুটিং শেষ হয়েছে রাজধানীর আশিয়ানসিটি এলাকার বিভিন্ন লোকেশনে। এই নাটকে সঞ্চিতা দত্ত বাবা মা হারা একজন এতিম মেয়ের চরিত্রে অভিনয় করেছেন।

চাচা আহমেদ সাব্বির রোমিওর কাছেই বড় হন তিনি। রোমিওর ঘরে কোনো সন্তান না থাকায় সঞ্চিতাকে নিজের মেয়ের মতো লালন-পালন করেন রোমিও। এই নাটকে মোহনার চরিত্রে দেখা যাবে সঞ্চিতাকে। সঞ্চিতার (মোহনা) চাচার চরিত্রে অভিনয় করেছেন আহমেদ সাব্বির রোমিও। নাটকের পরিচালক আপন ইভান বলেন, মোহনা একটি ব্রোকেন ফ্যামেলির মেয়ে।

অনেক ছোট থাকতেই মোহনার মা-বাবার মধ্যে সম্পর্ক বিচ্ছেদ ঘটে। পরবর্তীতে তারা দুইজনই মারা যান। মা-বাবার মৃত্যুর পরে চাচার কাছেই বড় হন মোহনা। মোহনার সব দায়িত্বভার গ্রহণ করেন তার চাচা। অসাধারণ একটি পারিবারিক কাহিনী নিয়ে নির্মিত এই নাটকটি অচিরেই একটি বেসরকারি টেলিভিশনে প্রচার করা হবে। গোলকধাঁধা নাটকে আরো যারা অভিনয় করেছেন তারা হলেন, তন্ময় সোহেল, লিজা খানম, শাহিনা জামান, জান্নাতুল শশীসহ আরো অনেকে।