‘অপারেশন জ্যাকপট’ থেকে সরে দাঁড়ালেন বাপ্পী

প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী। বেশ অনেক দিন ধরেই পর্দার আড়ালে আছেন এই নায়ক। সম্প্রতি ‘অপারেশন জ্যাকপট’ শিরোনামের একটি ছবিতে সর্বোচ্চ পারিশ্রমিকে ১০ লাখ টাকায় চুক্তিবদ্ধ হয়েছিলেন বাপ্পী। সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরপাক খাচ্ছে সেই ছবি। কিন্তু ভক্তদের জন্য দুঃসংবাদ হচ্ছে, অপারেশন জ্যাকপটে দেখা যাবে না চিত্রনায়ক বাপ্পীকে। ফেইসবুক লাইভে এসে নিজেই এ খবর জানান বাপ্পী। জানা গেছে, অপারেশন জ্যাকপটের চিত্রনাট্য পছন্দ হয়নি বাপ্পীর।

সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার আগে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে যে গল্প শোনানো হয়েছিল, স্ক্রিপ্ট হাতে আসার পর চরিত্রের মিল খুঁজে পাননি এই নায়ক। যেহেতু ভালো গল্পের জন্য বিরতি নিয়েছিলেন, তাই ভালো গল্প ও চরিত্র নিয়েই রুপালি পর্দায় ফিরতে চান এই নায়ক। ফেইসবুক লাইভে বাপ্পী চৌধুরী বলেন, ‘অপারেশন জ্যাকপট’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলাম এটা সত্য। সবকিছু ঠিক ছিল; কিন্তু শুরুর দিকে আমাকে সিনেমাটির কর্তৃপক্ষ যেসব কথা বলেছিলেন, পরে আমি তাদের সেই কথার সঙ্গে মিল পাইনি। তাদের উপর আস্থা রেখেই সিনেমাটা সাইন করেছিলাম। কিন্তু পরে খানিকটা বাধ্য হয়েই সিনেমাটি থেকে সরে দাঁড়াতে হলো।

বাপ্পী আরো বলেন, টাকার চেয়ে বড় ভক্ত, টাকার চেয়ে বড় চরিত্র। ভক্তরা পাশে থাকলে আরো ভালো চরিত্রে অভিনয় করলে টাকার অভাব হবে না। প্রসঙ্গত, ১৯৭১ সালের বীর মুক্তিযোদ্ধাদের সফল গেরিলা যুদ্ধের কাহিনি নিয়ে নির্মিত হবে সিনেমা ‘অপারেশন জ্যাকপট’।

সিনেমাটি পরিচালনা করবেন কলকাতার পরিচালক রাজীব বিশ্বাস। প্রযোজনা করবে অন্তর শোবিজ। মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে নির্মিত হতে যাওয়া এ সিনেমার শুটিং শুরু হবে এই মাসেই।