ঢাকা ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

আসছে তাহসানের নতুন অ্যালবাম

আসছে তাহসানের নতুন অ্যালবাম

দীর্ঘদিন ধরেই অভিনয়ে অনিয়মিত তাহসান খান। আগে বিশেষ দিবসের নাটকে দেখা মিললেও দেড় বছরেরও বেশি ধরে কাজে নেই তিনি। কিন্তু কেন- প্রশ্নের জবাবে তাহসান বলেন, আমি ২০ বছর ধরে কাজ করছি। নিজেকেই নিজের বিরতি নিতে হয়। যারা আমাকে ভালোবাসে আমার কাজ ভালো লেগেছে বলেই ভালোবাসেন। যখন মনে হয় কাজ একঘেয়েমি হয়ে যাচ্ছে, খুব একটা ভালো কাজ হচ্ছে না তখন নিজেকেই থামিয়ে দিতে হয়। যোগ করে এই অভিনেতা বলেন, দেড় বছর আগে মনে হয়েছে ইউটিউব নির্ভর কাজ আগের মতো আর ভালো হচ্ছে না।

যার কারণে দেড় বছর ধরে কাজ করছি না। তবে বর্তমানে ওটিটিতে ভালো কাজ হচ্ছে। ভালো গল্প ও পরিচালক হলে ওটিটিতে কাজ করব। ভালো কাজের অপেক্ষায় আছি।

ইংরেজি নতুন বছরের প্রথম দিন একটি বেসরকারি টেলিভিশনের কনসার্টে হাজির হয়ে মঞ্চ মাতিয়েছেন তিনি। গান শেষে তাহসান বলেন, বছরের প্রথম দিন আপনাদের গান শোনাতে পেরেছি এটা আমার জন্য অনেক সম্মানের। আমি জীবনে যাই কাজ করি এই একটা কাজই মনে হয় আমার আসল পরিচয়। বছরের প্রথম দিনটি গান দিয়ে শুরু হলো। দেশের বাইরেও আমার কাজ করার সুযোগ হয়েছে। তাদের জন্যও এ বছর কাজ করব। প্রিয় শিল্পীর গানের জন্য মুখিয়ে আছে তাহসান ভক্তরা। তাদের সুখবর দিয়ে তিনি বলেন, ২০২৪ সালে কাজ বেশি হবে। নতুন অ্যালবাম বের করব। এখন গান লিখছি এবং সুর করছি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত