ঢাকা ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

রাজ রিপার হুমকি

রাজ রিপার হুমকি

ঢালিউডের নবাগত আলোচিত নায়িকা রাজ রিপা। নির্মাতা ইফতেখার চৌধুরীকে হুমকি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন রাজ রিপা। যেখানে এই পরিচালককে উদ্দেশ্য করে তিনি বলেছেন, আমি মুখ খুললে কোথাও সম্মান নিয়ে চলতে পারবেন না বলে রাখলাম। জানা গেছে ইফতেখার চৌধুরীর নির্মিত ‘মুক্তি’ সিনেমায় কাজ করেছিলেন রিপা। ২০২১ সালে শুরু হয়েছিল ছবির শুটিং। কিন্তু এখনও সিনেমাটির মুক্তি মেলেনি। সিনেমার মুক্তি না মিললেও নতুন কোনো চলচ্চিত্রে রাজ রিপাকে কাজ করতে দিচ্ছেন না এই পরিচালক। বিষয়টি নিয়ে ক্ষুব্ধ হয়েছেন নায়িকা।

গত বুধবার দুপুরে ইফতেখার চৌধুরীকে হুমকি দিয়ে এক স্ট্যাটাস দিয়েছেন তিনি। যেখানে রাজ রিপা লিখেছেন, ‘আমি কার সাথে কাজ করব কী করব না এটা আমার একান্ত ব্যক্তিগত ব্যাপার। ভাই আপনি আগে মুক্তি সিনেমা শেষ করেন, নয়তো প্রমাণগুলো নিয়ে আমি মুখ খুললে কোথাও সম্মান নিয়ে চলতে পারবেন না বলে রাখলাম ইফতেখার চৌধুরী স্যার।

আমার ধৈর্য্যরে কারণে এখনও ভালো আছি, ভালো থাকতে দেন, নয়তো আমার মাথার তার ছিঁড়ে গেলে কিন্তু আমি ধ্বংস হওয়ার আগে আপনাকে ধ্বংস করব, কসম আল্লাহর।’ এ বিষয়ে জানতে চাইলে রাজ রিপা বলেন, ‘সিনেমাটি অনেকদিন ধরে আটকে রেখেছেন ইফতেখার চৌধুরী। এখন শুটিংও শেষ করছেন না, আবার আমি অন্য কোথাও কাজ করি সেটাও চাইছেন না। এভাবে তো চলতে পারে না। আমার ক্যারিয়ার সংকটে পড়েছে।’ নায়িকার পোস্টের পরিপ্রেক্ষিতে ইফতেখার চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি এখনও পোস্টটি দেখিনি তাই কিছু বলতে পারছি না। তবে আমাদের সিনেমার অল্প কিছু অংশের শুটিং বাদ আছে। সেটা শেষ করেই ছবিটি মুক্তি দিব।’ প্রসঙ্গত, রায়হান রাফি পরিচালিত ‘দহন’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় রাজ রিপার। এছাড়া বিজ্ঞাপনে মডেল হিসেবেও কাজ করেছেন তিনি। সম্প্রতি সেলিব্রেটি ক্রিকেট লীগে তার আচরণ নতুন করে আলোচনা সৃষ্টি করে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত