ঢাকা ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

ইতি সাহিনার গান ‘খুদা জানে’তে নাদিয়া

ইতি সাহিনার গান ‘খুদা জানে’তে নাদিয়া

ইতি সাহিনা, একজন শ্রোতানন্দিত সঙ্গীতশিল্পী। দীর্ঘদিন ধরেই তিনি গানে নিজেকে যথাযথভাবে গড়ে তুলেই গানের ভুবনে হেঁটে চলেছেন। আমাদের দেশের গানের ভুবনে কিছু শিল্পী আছেন যারা গানটাকেই আঁকড়ে ধরে বেঁচে থাকেন, এগিয়ে যান। নিজের ফোকাস নিয়ে একটুও ভাবেন না।

ইতি সাহিনা ঠিক তেমনি একজন শিল্পী। গুণী এই শিল্পী এবার প্রজন্মের শ্রোতা দর্শকের কথা ভেবে ভীষণ সুন্দর কথার এবং মনকাড়া সুরের একটি গান করেছেন। গানের শিরোনাম ‘খুদা জানে’। গানটি লিখেছেন রাজীব দত্ত, সুর সঙ্গীত করেছেন জিত অংকিত। গানে ইতি সাহিনার সঙ্গে গেয়েছেন কলকাতার রাজ বর্মন। সাহিনার ভীষন ইচ্ছেতে এই গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন এই প্রজন্মের নন্দিত অভিনেত্রী সালহা খানম নাদিয়া, যাকে সহজে নাদিয়া নদী নামেও চিনেন অনেকে। আরো আছেন সালমান আরাফাত। গানটির অদ্ভূত সুন্দর একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছেন অনিক খান।

ইতি সাহিনা জানান, তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘ইতি সাহিনা’তেই গানটি চলতি মাসের শেষপ্রান্তে প্রকাশ পাবে। ইতি সাহিনা বলেন, ‘ বাবার হাতেই আমার গানে প্রথম হাতেখড়ি হয়েছিল। কিন্তু মায়ের কারণেই আমার শিল্পী হয়ে ওঠা। ছায়ানটসহ বিভিন্ন ওস্তাদ জ্বির কাছে গানে আমার তালিম নেয়া। নিজেকে একজন পূর্ণাঙ্গ শিল্পী হিসেবেই আজীবন প্রস্তুত করার চেষ্টায় মগ্ন ছিলাম। প্রাণের টানে গেয়েছি আধুনিক গান, দেশের গান। এই সময়ে এসে যুগের সাথে সমন্বয় রেখেই চমৎকার কথার, মনের মতো সুরের খুদা জানে গানটি গেয়েছি। আমার খুউব বিশ্বাস এই গানটি তরুণ প্রজন্ম থেকে শুরু করে সবারই ভালোলাগবে। গানটি করার সময় থেকেই আমার ভীষণ ইচ্ছা ছিলো এতে নাদিয়া নদীকে নিয়ে কাজ করার। ভীষণ আন্তরিকতা নিয়ে ভালোবেসে নদী কাজটি করেছেন, তার প্রতি অফুরন্ত ভালোবাসা রইল। ধন্যবাদ গানের গীতিকার, সুরকার, নির্মাতাসহ পুরো টিমকে। সালহা খানম নাদিয়া বলেন, ‘সাধারণত গান ভালো না লাগলে আমি গানের মিউজিক ভিডিওতে কাজ করিনা। ইতি সাহিনা আপার গানটি আমি শুনেই ভষিণ মুগ্ধ হয়েছিলাম। সত্যি সত্যিই ভীষণ মুগ্ধ হবার মতো একটি রোমান্টিক গান। আমি শতভাগ মন দিয়ে কাজটি করেছি। এই গান শ্রোতা দর্শকের মনকে নাড়া দেবে বলেই আমার বিশ্বাস।’

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত