ঢাকা ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

নৌকার সর্বোচ্চ গান করেছেন ফিরোজ প্লাবন

নৌকার সর্বোচ্চ গান করেছেন ফিরোজ প্লাবন

সংসদ নির্বাচনে নৌকার প্রচারণায় সর্বোচ্চ গান করেছেন ফিরোজ প্লাবন। আগের মতোই গত সংসদ নির্বাচনেও নৌকা মার্কার প্রচারণার জন্য অনেক গান তৈরি করেছেন ফিরোজ প্লাবন। নৌকার অনেক প্রার্থীর জন্য গান করার পাশাপাশি অন্যদের জন্যেও গান তৈরি করেছেন ফিরোজ প্লাবন।

সে সংখ্যা নেহায়েতই কম নয়। বারবার দরকার শেখ হাসিনার সরকার, ‘নৌকা মার্কার হবে জয়’, ‘মার্কা আছে’, ও আমার খালাগো’, ও ‘পদ্মা সেতু উদ্বোধনে খুশির বন্যা, ‘শেখ হাসিনা বানালেন কর্ণফুলী নদীর নিচে বঙ্গবন্ধু টানেল, শিরোনামের গানগুলো শোনেননি এমন মানুষ খুব কমই আছে, এছাড়া এই গানগুলো সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়। ইউটিউব, ফেসবুক ও টিকটকে কোটি কোটি ভিউ অর্জন করেছে। সেই গানগুলোর গীতিকার, সুরকার ও কণ্ঠশিল্পী ফিরোজ প্লাবন। নির্বাচনের ডিজিটাল মার্কেটিং মানেই এই জনপ্রিয় এই শিল্পীর গান, এছাড়া চলচ্চিত্রের গানসহ তার রয়েছে এক হাজারের অধিক মৌলিক গান।

এ প্রসঙ্গে ফিরোজ প্লাবন বলেন, ‘, শেখ হাসিনার বানালেন কর্ণফুলী নদীর নিচে বঙ্গবন্ধু টানেল, শিরোনামের গানগুলো শোনেননি এমন মানুষ খুব কমই আছে, এছাড়া এই গানগুলো সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়। ইউটিউব, ফেসবুক ও টিকটকে, নিজের ভালোলাগা থেকে দেশের গান ও নৌকার গান করে থাকি। বাংলাদেশের আমিই প্রথম নৌকা মার্কার গানের ট্রেন্ড শুরু করি।

স্মার্ট বাংলার রূপকার শেখ হাসিনা এই নিয়ে একটি গানের ব্যাপক পরিকল্পনা রয়েছে এটা নিয়ে কাজ শুরু করেছি। সামনে সবাই শুনতে পাবেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত