ঢাকা ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

সিনেমায় সাদিয়া শিমুল

সিনেমায় সাদিয়া শিমুল

দেশীয় শোবিজ মিডিয়ার জনপ্রিয় উপস্থাপক সাদিয়া শিমুল। তিনি দেশের বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠান, স্টেজ শোসহ বিভিন্ন কর্পোরেট শোর দর্শকপ্রিয় উপস্থাপিকা। বেশ কয়েকবার চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেলেও অভিনয়ের প্রতি আগ্রহ না থাকায় সব প্রস্তাবই সবিনয়ে ফিরিয়ে দিয়েছেন তিনি।

‘শ্রাবণ জ্যোৎস্নায়’ নামের সরকারি অনুদানের একটি সিনেমায় অভিনয়ের মাধ্যমে বিনোদনের বৃহৎ মাধ্যম চলচ্চিত্রে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি। তার অভিনীত এই সিনেমাটি ১৬ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। সিনেমাটিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া। কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের গল্প অবলম্বনে সিনেমাটি পরিচালনা করেছেন আশির দশকের জনপ্রিয় সিনেমা ‘ঝিনুক মালা’খ্যাত নির্মাতা আবদুস সামাদ খোকন।

সাদিয়া শিমুল চলচ্চিত্রে নিজের অভিষেক প্রসঙ্গে বলেন, এই ডেব্যু সিনেমাতে আমাকে দেখা যাবে ভ্রমর নামের একটি চরিত্রে। এটি দেশের বাইরে থাকা উচ্চবিত্ত পরিবারের একটি মেয়ের চরিত্র। দেশের বাইরে বড় হওয়া ধনীর দুলালি চরিত্রে আমার সহজাত অভিনয় প্রতিভা কাজে লাগিয়েছি। আমার বিশ্বাস আমার অভিনয় এবং অভিনীত চরিত্রটি সবার কাছে ভালো লাগবে। পরিচালক খোকন স্যার সিনেমাতে আমাকে খুবই চরিত্রানুগভাবে উপস্থাপন করেছেন। তার কাছে আমি কৃতজ্ঞ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত