‘রঙ্গনা’য় গাইলেন মুন্নী

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

দিনাত জাহান মুন্নী বাংলাদেশের শ্রোতানন্দিত আধুনিক গানের শিল্পী এবং একজন প্লে-ব্যাক সিঙ্গারও। মুন্নী যুগের পর যুগ গান গেয়ে বাংলাদেশের সঙ্গীতাঙ্গনে নিজের আলাদা একটা শ্রোতামহল তৈরি করে নিয়েছেন। যে কারণে স্টেজ মৌসুমে স্টেজ শোতে তারও ব্যস্ততা থাকে। এই স্টেজ মৌসুমে মুন্নী আরো একটি সুখবর দিলেন। আর তা হলো কিছুদিন আগে রাজধানীর ঢাকা ক্লাবে বাংলাদেশের জনপ্রিয় নায়িকা শাবনূর ‘রঙ্গনা’ সিনেমার যে সাংবাদিক সম্মেলন করলেন সেই ‘রঙ্গনা’ সিনেমাতেই শাবনূরের জন্য একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

বহুবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত দেশের খ্যাতনামা গীতিকার কবির বকুলের লেখা ‘জন্ম আমার ছিলো বুঝি ভুল’- এমন কথার গানটিতে কণ্ঠ দিয়েছেন দিনাত জাহান মুন্নী। গানটির সুর সঙ্গীত করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার, শিল্পী ইমরান মাহমুদুল। দিনাত জাহান মুন্নী বলেন, ‘ এই মুহূর্তে আমার কণ্ঠের নতুন গান বলতে আপাতত রঙ্গনা সিনেমার এই গানটিই। গানটির কথা ভীষণ সুন্দর। আর ইমরানও খুব চমৎকার সুর সঙ্গীত করেছে। গানটা আমার ভীষণ ভালোলাগার একটি গান। আশা করছি গানটি প্রকাশ্যে এলে শ্রোতা দর্শকের নিশ্চয়ই ভালোলাগবে। এমন একটি গানের সাথে আমাকে সম্পৃক্ত করার জন্য রঙ্গনা সিনেমার পুরো টিমের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই।’

এদিকে আগামী ২৩ ফেব্রুয়ারি ও ২৭ ফেব্রুয়ারি আরো দুটো স্টেজ শোতে গান গাইবেন মুন্নী। মুন্নী জানান, খুব বেশি স্টেজ শোতে যে তিনি সঙ্গীত পরিবেশন করছেন এমনটি নয়। তবে যে স্টেজ শোগুলোতে গান গাইবার সুযোগ আসছে তাতেই তিনি শুকরিয়া প্রকাশ করেছেন।