আর কাজ না করলেও আমার আফসোস থাকবে না : ইভানা

প্রকাশ : ২০ এপ্রিল ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

এবার ঈদুল ফিতর উপলক্ষ্যে ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউবে উন্মুক্ত হয়েছে ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমির টেলিফিল্ম ‘শেষমেষ’। এতে একজন মা ও ছেলের মধ্যকার আবেগময়ী গল্প তুলে ধরা হয়েছে, যা হৃদয় ছুঁয়ে গেছে দর্শকের। টেলিফিল্মটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ‘কাবিলা’ খ্যাত অভিনেতা জিয়াউল হক পলাশ, অভিনেত্রী মনিরা আক্তার মিঠু ও পারসা ইভানা।

তাদের তিনজনের অভিনয়ই বেশ প্রশংসিত দর্শকমহলে। সোশ্যাল মিডিয়ায় বেশ ইতিবাচক আলোচনাও চলছে এ নিয়ে। এদিকে ভক্ত ও দর্শকের অগুণিত ভালোবাসায় বেশ আবেগতাড়িত হয়েছেন পারসা ইভানা। টেলিফিল্মটিকে জীবনের সেরা কাজ বলেও অভিহিত করেছেন এ অভিনেত্রী। সম্প্রতি ফেসবুক ভেরিফায়েড প্রোফাইলে এক পোস্টে পারসা ইভানা লিখেন- ‘রিয়েল লাইফে অভিনয় করা আর পর্দায় অভিনয় করার মধ্যে অনেক পার্থক্য আছে, এটা আমি আগে বুঝতে পারিনি। ‘শেষমেশ’ কাজটি আমার জীবনের সবচেয়ে সুন্দর একটি কাজ।’ এরপরই নির্মাতা কাজল আরেফিন অমির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এ অভিনেত্রী। তিনি লিখেন- ‘ধন্যবাদ অমি ভাই, এত সুন্দর একটি চরিত্রে আমাকে কাস্ট করার জন্য। কৃতজ্ঞতা ও ভালোবাসা।’ আর সবশেষ দর্শকের উদ্দেশে লিখেন- ‘দর্শকদের এত ভালোবাসা পেয়ে আমি সত্যি আবেগাপ্লুত। আমাদের জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, ‘শেষমেষ’ টেলিফিল্মটিতে অভিনেতা জিয়াউল হক পলাশ, অভিনেত্রী মনিরা আক্তার মিঠু ও পারসা ইভানা ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন চাষি আলম, শিমুল শর্মা, পাভেল, সুমন পাটোয়ারী, ইশরাত জাহিন, তানজিম অনিক, সাদিয়া তানজিন।