ঢাকা ১৩ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নিজ এলাকায় ‘কাজল রেখা’ দেখবেন মন্দিরা

নিজ এলাকায় ‘কাজল রেখা’ দেখবেন মন্দিরা

গেল ঈদে মুক্তি পেয়েছিল নবাগত নায়িকা মন্দিরা চক্রবর্ত্তী, অভিনীত গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘কাজল রেখা’ সিনেমাটি। সিনেমাটিতে অভিনয়ের মধ্যদিয়ে একজন নবাগত নায়িকা হিসেবে বেশ আলোচনায় চলে আসেন মন্দিরা চক্রবর্ত্তী। তবে মন্দিরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তার নিজ এলাকা খুলনায় সিনেমাটি মুক্তির। অবশেষে আজ খুলনার ঐতিহ্যবাহী সিনেমা হলো ‘লিবার্টি’ ও ‘শঙ্খ’তে মুক্তি পাচ্ছে ‘কাজল রেখা’। এ কারণে ভীষণ উচ্ছসিত মন্দিরা। মন্দিরার গ্রামের বাড়ি খুলনার খালিশপুরের থানার পাশে। মন্দিরা জানান, শিগগিরই খুলনায় যাবেন তিনি তার নিজ এলাকার দর্শকের সঙ্গে বসে সিনেমাটি উপভোগ করার জন্য। মন্দিরা বলেন, ‘দর্শকরা এরইমধ্যে কাজল রেখা সিনেমাটি উপভোগ করে তাদের ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন। দর্শকের ভালোবাসায় আমি সিক্ত। কিন্তু আমি সত্যিই মন থেকে ভীষণ অপেক্ষায় ছিলাম, কবে আমার এলাকায় আমার অভিনীত প্রথম সিনেমা মুক্তি পাবে।

অবশেষে সেই অপেক্ষার অবসান হলো আজ। এরইমধ্যে খুলনায় যাওয়ার জন্য আমার বন্ধুবান্ধব আত্মীয়রা ভীষণ রকমভাবে চাইছেন। আমাদের কাজল রেখা টিমেরও ইচ্ছে আছে খুলনায় যাওয়ার। আমরা এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেইনি, কবে নাগাদ খুলনায় যাব। তবে দু’তিন দিনের মধ্যেই খুলনায় যাব। লিবার্টি’তে এক শো’তে এবং ‘শঙ্খ’তে আরেক শো’তে আমার নিজের এলাকার সিনেমাপ্রেমী দর্শকের সঙ্গে বসে সিনেমাটি উপভোগ করব।

আশা করছি সবার সঙ্গে দেখা হবে। এদিকে মন্দিরা চক্রবর্ত্তী তার দ্বিতীয় সিনেমা ‘নীল চক্র’র কাজ এরইমধ্যে শেষ করেছেন। এতে তার বিপরীতে আছেন ‘মুজিব একটি জাতির রূপকার’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করা নায়ক আরিফিন শুভ। মন্দিরা জানান, গতকাল তিনি এই সিনেমার ডাবিং-এর কাজ করেছেন। ‘নীল চক্র’ সিনেমা নিয়েও ভীষণ আশাবাদী মন্দিরা। মন্দিরা জানান, আরো নতুন নতুন সিনেমায় কাজ করা নিয়েও আলাপ চলছে। ২০২৪-এ আরো দুই একটি সিনেমায় তার কাজ করার সম্ভাবনা রয়েছে। এদিকে মন্দিরার প্রথম সিনেমার সাফল্যে ভীষণ খুশি তার বাবা ও মা। বলা যায়, প্রথম সিনেমার সাফল্যে তার পরিবারে যেন আনন্দের বন্যা বইছে। তার বাবা-মায়ের বিশ্বাস আগামী সিনেমাগুলোও আরো বেশি সাড়া ফেলবে, সাফল্যও পাবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত