জাহ্নবীর ভালোবাসা

প্রকাশ : ১৯ মে ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক-অভিনেতা বনি কাপুর দম্পতির বড় কন্যা জাহ্নবী কাপুর। বি-টাউনে পা রেখেই নিজেকে প্রমাণ করেছেন তিনি।

অভিনয় করেছেন ইন্ডাস্ট্রির বাঘা বাঘা নির্মাতার সঙ্গে। অভিনয় ছাড়াও জাহ্নবী আলোচনায় ছিলেন তার প্রেমের সম্পর্ক নিয়ে। এবার নায়িকা নিজেই প্রকাশ্যে আনলেন তার প্রেমিকের নাম। এর পরই শুরু হয় আলোচনা।

আগে থেকেই গুঞ্জন রয়েছে, ভারতের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর

পাহাড়িয়ার সঙ্গে প্রেম করছেন জাহ্নবী। তবে এ বিষয়ে কখনোই মুখ খোলেননি তিনি। তবে দুজনকেই নানা সময় একসঙ্গে দেখা গেছে। এবার শিখরকে নিয়ে মন্তব্য করে ‘প্রেমের সম্পর্ক’-এ সিলমোহর দিলেন এই নায়িকা। তার পরবর্তী সিনেমার প্রচারে গিয়ে মির্চি প্লাসকে জাহ্নবী কাপুর বলেন, ‘আমার বয়স যখন ১৫-১৬ বছর, তখন থেকেই শিখর আমার জীবনে আছে। আমি মনে করি, আমার স্বপ্নই তার স্বপ্ন, তার স্বপ্নই আমার স্বপ্ন। আমরা খুবই ঘনিষ্ঠ। আমরা পরস্পরের সাপোর্ট সিস্টেম। বলা যায়, আমরা একে অপরকে বড় করেছি।’ ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন জাহ্নবী। এরপর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা : দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাওয়াল’। আগামী ৩১ মে মুক্তি পাবে জাহ্নবীর ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। সিনেমাটির প্রচারণায় ব্যস্ত এই অভিনেত্রী।