ঢালিউডে নতুন খান

প্রকাশ : ২০ মে ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

ঢাকাই সিনেমায় আমিন খান, শাকিব খান, জায়েদ খান, অধরা খানদের পর এবার এলেন নতুন খান। নাম তার অভিনেত্রী আইশা খান। ওটিটি ও নাটকে নিয়মিত হওয়ার পর এবার সিনেমায় নিয়মিত হতে চান তিনি। এরই মধ্যে দুটি সিনেমার সঙ্গে চুক্তি হয়েছে তার। এর মধ্যে প্রথমটির শিরোনাম ‘শেকড়’। নির্মাণ করছেন প্রসূন রহমান। দ্বিতীয়টি ‘সংবাদ’। এটি পরিচালনা করছেন সোহেল আরমান। ‘শেকড়’ সিনেমার শুটিং এরই মধ্যে ঢাকার বাইরে শুরু হয়েছে। তার মধ্যেই নতুন সিনেমার সঙ্গে চুক্তিবদ্ধ হলেন এ নায়িকা।

সিনেমাটি নিয়ে সংবাদ মাধ্যমকে আইশা বলেন, ‘সংবাদ’ সিনেমা নিয়ে বলতে গেলে শুরুতেই আমি বলব- প্রথম যখন আরমান ভাইয়া আমার কাছে গল্পটি নিয়ে আসেন। তখন গল্পটি দেখে আমার মনে হয়েছিল, কাজটির সঙ্গে এখনই আমার যুক্ত হওয়া উচিত। কারণ শুরু থেকেই আমি বলে আসছি, বড় পর্দার জন্য এখনই আমি প্রস্তুত না। তবে আমার মনে হচ্ছিল, কাজটি এখন যদি না করি তাহলে গল্প আমার জন্য অপেক্ষা করবে না। এছাড়া আরমান ভাইয়ার সঙ্গে হয়তো পরবর্তীতে অনেক কাজ করা হবে। কিন্তু এই ধরনের চরিত্রে কাজের সুযোগ হয়তো আর পাব না।

সে কারণেই ঝুঁকিটা নেওয়া। আর দুটো সিনেমায় জড়িত হওয়ার বিষয়টি কাকতালীয়। আমি জানতাম না দুটো সিনেমায় কাজ করার সৌভাগ্য এ বছর হবে। হয়ে গেছে। তাই কাজ দুটি করার ঝুঁকিটা নিয়েছি। আর দুটি সিনেমার গল্প এতটাই সুন্দর যে, আমি আর না করতে পারিনি। সংবাদ সিনেমায় আইশা খান ছাড়া আরও অভিনয় করবেন অভিনেতা ইরফান সাজ্জাদ ও সোহেল মণ্ডল। এর আগে ওটিটি কনটেন্ট কন্ট্রাক্ট, কাইজার, দাগ, ক্যাফে ডিজায়ারে। সবশেষ বুক পকেটের গল্প নাটকে অভিনয় করে ছিলেন আলোচনায়। তবে এবার বড় পর্দায় নিজেকে ব্যস্ত রাখতে নিজের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করছেন এ নায়িকা।