ঢাকা ০৪ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

স্টেজ শোতে মেতে উঠেছেন বিউটি

স্টেজ শোতে মেতে উঠেছেন বিউটি

ঈদ-পরবর্তী সময়ে আবারো স্টেজ শোতে মেতে উঠেছেন এই প্রজন্মের শ্রোতাপ্রিয় সঙ্গীতশিল্পী নাসরিন আক্তার বিউটি। একটি রিয়েলিটি শোর মধ্য দিয়ে গানের ভুবনে পেশাগতভাবে বিউটির যাত্রা শুরু। এরপর থেকে মূলত একজন ফোক ঘরানার শিল্পী হিসেবেই তিনি দর্শক শ্রোতাদের কাছে সমাদৃত হয়ে আসছেন। গেল ঈদে বিউটি এসএটিভি, বাংলাভিশন, বিটিভিসহ আরো বেশ কয়েকটি টিভি চ্যানেলে সঙ্গীত পরিবেশন করেছেন। পাশাপাশি তিনি নতুন নতুন গানও গেয়েছেন।

বাংলাদেশ বেতারের জন্য তিনি ‘দয়াল তুমি দয়ার সাগর, তুমি বিনে কেউ নাই’ গানটি গেয়েছেন। গানটি লিখেছেন মো. আব্দুল মজিদ, সুর সঙ্গীত করেছেন আবু বকর সিদ্দিকী। এদিকে এরইমধ্যে পাবনার ঈশ্বরদীতে একটি স্টেজ শোর মধ্যদিয়ে ঈদ-পরবর্তী স্টেজ শোতে ফিরেছেন বিউটি। বিউটি বলেন, ‘সত্যি বলতে কী স্টেজ শোতেই একজন শিল্পী স্বাচ্ছন্দ্যতা খুঁজে পায়। কারণ স্টেজ শোতেই সরাসরি দর্শকের প্রতিক্রিয়া পাওয়া যায়। পাবনার ঈশ্বরদীতে স্টেজ শো কিছুদিন আগেই করেছি। সেখানকার দর্শকের ভালোবাসায় মুগ্ধ হয়েছি আমি। আর বাংলাদেশ বেতারের জন্য যে নতুন গানটি করেছি সেই গানটির কথা ও সুর খুব সুন্দর।

আশা করছি প্রচারে এলে দর্শকের ভালোলাগবে।’ আজকের বিউটি হবার নেপথ্যে তার বাবার ভূমিকাই সবচেয়ে বড়। বিউটি বলেন, ‘আজকে এই বিউটি হওয়ার পেছনে হয়তো অনেকেরই অনেক অবদান রয়েছে। কিন্তু নিঃসন্দেহে আমার বাবার অবদান সব থেকে বেশি, কেননা শুরুটা হয়েছিল বাবার হাত ধরেই। গান শেখার ক্ষেত্রে আমার বাবাই ছিলেন আমার সবথেকে বড় অনুপ্রেরেণা!’

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত