ঢাকা ০২ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অন্য এক মেহজাবীন

অন্য এক মেহজাবীন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ক্যারিয়ারে এরই মধ্যে উপহার দিয়েছেন অসংখ্য হিট নাটক। শুধু তাই নয়, ওয়েব ফিল্মেও নিজের অভিনয় গুণে কেড়েছেন দর্শকদের নজর। নতুন খবর হলো, অবসর কাটাতে এই মুহূর্তে মার্কিন মুলুকে অবস্থান করছেন অভিনেত্রী।

আর সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় ভক্ত-অনুরাগীদের দিচ্ছেন নিয়মিত আপডেট। তারই ধারাবাহিকতায় এবার বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি। সম্প্রতি পোস্ট করা ছবিতে নিউইয়র্কের ব্রুকফিল্ড প্যালেসের সামনে মেহজাবীনকে মিষ্টি সাজে মুগ্ধতা ছড়াতে দেখা গেছে। এ সময় অভিনেত্রীর পরনে ছিল কালোর ওপর সাদা ডিজাইনের পোশাক।সঙ্গে ভ্যানিটি ব্যাগ, হাতে

সোনালী বেল্টের ঘড়ি ও লো মেকআপ লুক। ভক্ত-অনুরাগীরা মেহজাবীনের ছবিগুলো লুফে নিয়েছেন। সেখানে নানা ধরনের মন্তব্য করেছেন। তবে অবসর কাটিয়ে যুক্তরাষ্ট্র থেকে মেহজাবীন কবে ফিরবেন, তা এখনও জানা যায়নি। প্রসঙ্গত, গত ১৯ এপ্রিল নিজের জন্মদিনে সুখবর দেন মেহজাবীন। জানান, শঙ্খ দাশগুপ্তের পরিচালনায় এবার বড় পর্দায় ‘প্রিয় মালতী’ সিনেমা নিয়ে হাজির হবেন তিনি। সিনেমায় তার পাশাপাশি নাদের চৌধুরী, শাহজাহান সম্রাট, রিজভী রিজুসহ আরো অনেকে অভিনয় করেছেন। সব ঠিক থাকলে চলতি বছরেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত