নতুন সিনেমায় শাহরুখ!

প্রকাশ : ১৭ জুলাই ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন ডেস্ক

শাহরুখ খান ও তার কন্যা সুহানা খানকে দেখা যাবে আসন্ন ‘কিং’ সিনেমায়। সূত্রের খবর, সুজয় ঘোষ পরিচালিত এই সিনেমায় খল নায়কের চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে। সম্প্রতি শাহরুখ তার এক্স হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন।

যেখানে দেখা গেছে, শাহরুখ সিনেমাটোগ্রাফার সন্তোষ শিবনের কানো পুরস্কার নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। আর সেই ভিডিওতেই শাহরুখের পাশের টেবিলে দেখা গেছে ‘কিং’ খানের চিত্রনাট্য! আর তা থেকেই অনুরাগীদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। নেটপাড়া মনে করছে পাঠান, জওয়ান ছবির পর ফের ব্লকবাস্টার দিতে তৈরি শাহরুখ। সালমান শাহের মৃত্যুবার্ষিকীতে মুক্তি পাবে শাকিবের ‘দরদ’ সালমান শাহের মৃত্যুবার্ষিকীতে মুক্তি পাবে শাকিবের ‘দরদ’

গত বছরে বলিউডকে চমকে দিয়েছিল শাহরুখের কামব্যাক। একই বছরে তিন তিনটা ব্লকবাস্টার। ‘পাঠান’, ’জওয়ান’, ‘ডাঙ্কি’। তারপর থেকেই কিং খান নিজেকে তৈরি করছেন, পরের চমকের জন্য।

আর সেই চমকই এবার ফাঁস হয়ে গেল। কয়েকদিন আগে পরিচালক সুজয় ঘোষের ‘কিং’ ছবির শুটিং ফ্লোর থেকে ফাঁস হয়েছিল শাহরুখের লুক। প্রথমে জল্পনা ছিল সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় বড় পর্দায় জুটি বাঁধছে বাবা-মেয়ে। তার দিন কয়েক যেতেই শোনা গেল, সুজয় ঘোষের পরিচালনাতেই স্ক্রিন শেয়ার করবেন শাহরুখ খান ও তার মেয়ে সুহানা। তবে শাহরুখের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করবেন সিদ্ধার্থ আনন্দ।