ঢাকা ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বেঁচে থাকলে নতুন করে শুটিং শুরু করব

কেয়া পায়েল
বেঁচে থাকলে নতুন করে শুটিং শুরু করব

ঘরবন্দি ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী কেয়া পায়েল। কোটা সংস্কার আন্দোলনের ফলে দেশের চলমান অস্থির পরিস্থিতি ও কারফিউতে অন্য শিল্পীদের মতো তিনিও এই মুহূর্তে ঘরে অবস্থান করছেন। কাজের পরিবর্তে এখন পরিবারের সঙ্গেই কাটছে তার সময়। বর্তমান পরিস্থিতি সম্পর্কে অভিনেত্রীর কাছে মন্তব্য জানতে চাওয়া হলে সংবাদমাধ্যমে পায়েল বলেন, শোবিজে কাজ করার পর এত দীর্ঘ সময় কখনো শুটিং না করে থাকিনি। তাই আরাম করে ঘুমাচ্ছি। এমন আরাম করে অনেক দিন ঘুমাতে পারিনি। পায়েল আরো বলেন, অবসর সময়টা পরিবারকে দিচ্ছি। সিনেমা দেখছি। স্বাভাবিক ছন্দের একেবারে অন্যরকম সময় কাটাচ্ছি। আবার কবে শুটিংয়ে ফিরবেন এমন প্রশ্নে পায়েল জানান, আপাতত শুটিংয়ে ফেরার ইচ্ছা নেই তার।

পায়েলের ভাষায়, আপাতত শুটিং নিয়ে ভাবছি না। বেঁচে থাকলে, সুস্থ থাকলে নতুন করে শুটিং শুরু করব। কোটা সংস্কার আন্দোলন ঘিরে যে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি হয়েছে তা ক্রমেই স্বাভাবিক হয়ে আসছে। চলমান কারফিউ শিথিল হওয়ার পাশাপাশি মহাসড়কগুলোতেও বাড়ছে যান চলাচলের সংখ্যা।

মানুষের কর্মব্যস্ত জীবনের চিরচেনা ছন্দও স্বাভাবিক হতে শুরু হয়েছে। শোবিজ পাড়ায়ও তাই খুব শিগগিরই কর্মব্যস্ত হয়ে উঠেবে এমনটাই মনে করছেন সংশ্লিষ্টরা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত