ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মিস্টার ইউনিভার্সে বাংলাদেশের

প্রথম প্রতিনিধি রিফাত মাহমুদ!

প্রথম প্রতিনিধি রিফাত মাহমুদ!

গত মাসেই মডেলিং নিয়ে প্রথম আন্তর্জাতিক সফর শেষে দেশে ফিরছেন বাংলাদেশের মডেল ইমাম মাহমুদ রিফাত। এবার এই তরুণ মডেল দিলেন আরো বড় সুখবর। ‘মিস্টার ইউনিভার্স ২০২৪’এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে যাচ্ছেন তিনি। এবার ‘মিস্টার ইউনিভার্স’র আসর বসছে ভারতের লক্ষ্মৌতে। চলতি আগস্টের ২০ থেকে ২৫ তারিখ পর্যন্ত এই প্রতিযোগিতা চলবে বিশ্বের ২০টি দেশের ২০ জন প্রতিযোগীকে নিয়ে। তাদের মধ্যে রিফাত একজন।

মডেল রিফাত বলেন, যে কোনো শিল্পীই চায় তার দেশকে বিশ্বের দরবারে সম্মানের সঙ্গে তুলে ধরতে। সেই সুযোগটি যদি মিস্টার ইউনিভার্সের মতো মঞ্চে হয় তাহলে আনন্দ এবং গর্ব দ্বিগুণ হয়ে যায়। রিফাত আরো বলেন, আমি একেবারেই নিজের উদ্যোগে মিস্টার ইউনিভার্সের জন্য রেজিস্ট্রেশন করি। তারা আমার কাছে নানা ধরনের তথ্য উপাত্ত চেয়ে নেয়। প্রথমে তারা ছবি এবং পোর্টফোলিওর ওপর ভিত্তি করে বাছাই করে টপ ২০ নির্বাচন করেছেন। আমি টপ ২০-এর একজন। প্রথমবারের মতো বাংলাদেশ অংশ নিচ্ছে মিস্টার ইউনিভার্সে, তাও আমার হাত ধরে। তাই আমি চেষ্টা করবো সর্বোচ্চ পরিশ্রম দিয়ে আমার বাংলাদেশের মুখ উজ্জ্বল করতে।

ট্রান্সফর্মেশন নাইটস আয়োজিত ‘মিস্টার ইউনিভার্স ২০২৪’-এ বাংলাদেশের রিফাত প্রতিযোগিতা করবেন আমেরিকা, অস্ট্রেলিয়া, তুরস্ক, সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, সিঙ্গাপুর, মালেশিয়া, ইংল্যান্ড, ভারত, নেপাল, ভিয়েতনাম, হংকং, আফগানিস্তান, ইথিওপিয়া, মিয়ানমার, ইন্দোনেশিয়া, কাতার, সিরিয়া, সাউ আফ্রিকা ও নাইজেরিয়ার প্রতিনিধির সঙ্গে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত