ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কোয়ালিটি কাজ করতে চান শশী

কোয়ালিটি কাজ করতে চান শশী

শশী ইয়াশিরান। এই সময়ের তরুণ মডেল ও অভিনেত্রী। মোহনীয় রূপ ও অভিনয়ের গুণে অল্প সময়ে নির্মাতাদের দৃষ্টি আকর্ষণ করতে পরেছেন। পড়াশুনা করছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগে। শশী জানান, ২০২২ সাল থেকে আমি নিয়মিত মিডিয়ায় যুক্ত হই । পর পর বেশ কয়েকটি ব্রান্ড বিজ্ঞাপনের কাজ করি, এবং ডিরেক্টর অনম বিশ্বাসের পরিচালিত ওয়েব সিরিজ ‘ভাইরাসে’ অভিনয় করার প্রথম সুযোগ হয়ে ওঠে।

এরপর আরো বেশ কিছু ব্রান্ড ফটোশুট, ম্যাগাজিন, নাটক, মিউজিক ভিডিওসহ ইত্যাদিতে কাজ করার সুযোগ হয়। তিনি আরো বলেন, ক্যারিয়ার শুরুতেই ভালো ভালো পরিচালকদের সঙ্গে ও ভালো ব্রান্ডের বিজ্ঞাপনের কাজ করার সুযোগ পেয়েছি। এরপর আস্তে আস্তে কাজের পরিধি বাড়তে থাকে এবং নিজেকে প্রতিষ্ঠিত করার লড়াই আরো বাড়তে থাকে। তবে আমি শুরু থেকেই বেছে বেছে ভালো কাজ করার চেষ্টা করছি। কোয়ান্টিটির চাইতে কোয়ালিটিকে বেশি প্রাধান্য দিচ্ছ। শশী জানায়, ছোটবেলা থেকেই নাচণ্ডগান-খেলাধুলার সঙ্গে যুক্ত ছিলেন। এভাবে আস্তে আস্তে মিডিয়ার সঙ্গে নিজেকে জড়ান। শশী লেখালিখি ও বই পড়তে পছন্দ করেন।

নিজের মতো করে অনেক কবিতা লেখেন, রোজ জার্নাল লেখেন। নিয়ম করে প্রতিদিন মুভি, ওয়েব সিরিজ, নাটক দেখার চেষ্টা করেন। প্রতিদিন কমপক্ষে ২০ মিনিট ব্যায়াম করেন বলে জানান তিনি। শশী জানান, ফ্রেশ ইনস্টিটিউট অব ফিল্ম অ্যান্ড টেলিভিশনএখনও নিজেকে প্রতিনিয়ত তৈরি করে যাচ্ছি এবং সঠিক গাইডলাইনের মধ্যে আছি। আমি বিশ্বাস করি আমার এখনো অনেক দূর পাড়ি দিতে হবে। কয়টা কাজ করছি সেটাকে প্রাধান্য না দিয়ে বরং আমি কতটুকু তৈরি হয়েছি চ্যালেঞ্জিং চরিত্রের জন্য সেদিকে বেশি লক্ষ্য রাখছি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত