ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

‘গাঢাকা’ দেয়া নিয়ে মুখ খুললেন মাহি

‘গাঢাকা’ দেয়া নিয়ে মুখ খুললেন মাহি

সরকার পতনের পর থেকেই আতঙ্কে আছেন মাহিয়া মাহি। আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় থাকায় দলটির অন্য নেতাকর্মীদের মতো তারও গ্রেফতার আতঙ্কে কাটছে দিন। রয়েছেন আড়ালে। সম্প্রতি এমন গুঞ্জন চাউর হয়। সংবাদমাধ্যমেও উঠে আসে বিষয়টি। এবার মুখ খুললেন মাহি। জানালেন, ধারণাটি অমূলক। আজিজের দেয়া ফ্ল্যাট-গাড়ি নিয়ে যা বললেন মাহি- সংবাদমাধ্যমকে মাহি বলেন, ‘আমি কেন ভয়ে থাকব? আমি এমন কোনো দুর্নীতির সঙ্গে জড়িত ছিলাম না, যার কারণে আমাকে প্রশ্নের মুখোমুখি হতে হবে। আমি সব সময়ই অন্যায়ের বিরুদ্ধে কথা বলেছি। আপনারা খোঁজ নিলেই তা জানতে পারবেন।’

এদিকে ৫ আগস্ট শেখ হাসিনার পতনের পর থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চলছে কড়া নজরদারি। এরইমধ্যে সেখানে আটকে গেছেন আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের অনেকে। কাউকে গ্রেফতার করা হয়েছে, কাউকে ফিরিয়ে দেওয়া হয়েছে। মাহিকেও এই বিড়ম্বনায় পড়তে হয়েছিল।

বিষয়টি নিয়ে নায়িকা বলেন, ‘কিছুদিন আগে আমি দেশের বাইরে গিয়েছিলাম। আপনারা জেনেছেন, বিমানবন্দরে নিরাপত্তা কর্মীরা- ডিজিএফআই, এনএসআইসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থায় আমার রিপোর্ট ভালোভাবে চেক করেছেন। এরপরই তারা আমাকে দেশের বাইরে যাওয়ার অনুমতি দিয়েছেন। এখন আমার নামে যদি কোনো বাজে রিপোর্ট থাকত, তাহলে কি তারা আমাকে দেশের বাইরে যাওয়ার অনুমতি দিত। অবশ্যই না। ব্যক্তি মানুষ হিসেবে আমি একটি দলকে সাপোর্ট করতেই পারি। তবে সেই দলের হয়ে কোনো অপরাধের সঙ্গে জড়িত আছি কিনা এটা দেখার বিষয়। আমি এটুকু বলতে পারি, আমি কোনো অপরাধের সঙ্গে জড়িত ছিলাম না এবং এখনো নেই।’ মাহিকে সবশেষ দেখা গেছে শাকিব খান অভিনীত ‘রাজকুমার’ সিনেমায়। এতে কিং খানের মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত