ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দেবকে নায়ক হিসেবে চান চয়নিকা চৌধুরী

দেবকে নায়ক হিসেবে চান চয়নিকা চৌধুরী

শোবিজ অঙ্গনে দীর্ঘ ২৪ বছরের বর্ণাঢ্য ক্যারিয়ার জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরীর। এ পর্যন্ত চারশতাধিক নাটক ও তিনটি চলচ্চিত্র নির্মাণ করেছেন তিনি। ২০০১ সালের ১৮ সেপ্টেম্বর ‘শেষবেলায়’ নাটকে পরিচালনা দিয়ে ক্যারিয়ার শুরু তার। বর্তমানে নতুন একটি সিনেমা নিয়ে কাজ করছেন এই নির্মাতা। যার নাম ‘সখা সোলমেট’। এরই মধ্যে সিনেমাটির শ্যুটিংও শুরুর প্রস্তুতি নিচ্ছেন তিনি। গত বুধবার সামাজিক মাধ্যমে নিজের ক্যারিয়ারের স্মৃতিচারণ করে বেশ আপ্লুত হন চয়নিকা চৌধুরী। তার পরিচালনার জীবনের শুরুটা কেমন ছিল, কারা সঙ্গে ছিলেন, কেমন ছিল সময়টি, পেছনে থাকা সব গল্পগুলো তুলে ধরেন চয়নিকা। বিষয়টি ভারতীয় গণমাধ্যমের নজরে আসলে সেখানে বিষয়টি খোলাসা করেন চয়নিকা চৌধুরী।

এই পরিচালক জানান, শুরুর দিকটা খুব লড়াই করে চলতে হয়েছে তাকে। একেতো মহিলা পরিচালক, তার ওপরে আনকোরা স্বভাবের। তার প্রথম নাটকে তাই কোনো নায়কও কাজ করতে চাননি। যদিও সেই অনুভূতি তিনি ধরে রাখেননি। তবে শিক্ষা নিয়েছেন সেই ঘটনা থেকে।

চয়নিকার কাছে প্রশ্ন করা হয়, টালিউডে বাংলা ছবি পরিচালনা করবেন কী না? করলে নায়ক-নায়িকা হবেন কে? উত্তরে টালিউড নায়ক দেবকে নিয়ে উচ্ছসিৎ হন চয়নিকা। এই পরিচালক বলেন, টালিউডে আমার পছন্দের একগুচ্ছ মানুষ আছেন। সব সময়ের প্রিয় উত্তমকুমার-সুচিত্রা সেনের ছবি। ভালো লাগে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, রেখা, কাজল, মাধুরী দীক্ষিতকে। কিন্তু, দেবকে কী যে ভাল লাগে! ওর মধ্যে নায়কের সমস্ত গুণ রয়েছে। খুব আপন মনে হয় ওকে। দেবকে নিয়ে একটা প্রেমের ছবি বানানোর স্বপ্ন দেখি। লোকে বলে, আমি নাকি প্রেমের গল্প খুব ভাল বানাতে পারি। এর আগে টালিউডে যৌথ পরিচালনার ডাক পেয়েছিলেন চয়নিকা চৌধুরী।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত