নেহার নবযাত্রায় সঙ্গী হলেন মৌসুমী, পূজা, জনি

প্রকাশ : ০৪ অক্টোবর ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

একটা সময় নাটকে অভিনয়েই ব্যস্ত ছিলেন খুলনার মেয়ে নেহা। অভিনয়ের পাশাপাশি বেশকিছু বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেছেন তিনি। নেহা সবসময়ই একজন সৌন্দর্য্য সচেতন শিল্পী। গত বছরের মাঝামাঝি সময়ে নেহা রাজধানীর বনানীতে মেয়েদের জন্য বিউটি স্টুডিও পারফেক্ট লাইন’ চালু করেন।

নেহাকে অনুপ্রেরণা দিতে সেদিন তার নিমন্ত্রণে অনেক তারকাই উপস্থিত হয়েছিলেন। এবার নেহা তার আগের স্টুডিওর ঠিকানা পরিবর্তন করে রাজধানীর বনানীর ডি ব্লকের ১০ নম্বর রোডের ৬৬নং বাড়িতে মেয়েদের পাশাপাশি গত ১ অক্টোবর ছেলেদের জন্যও চালু করলেন ‘পারফেক্ট বারবার স্টুডিও’। ঠিকানার দ্বিতীয় তলায় ডানে বামে তার দু’টি আলাদা স্টুডিওতে ছেলে মেয়েরা সৌন্দর্য্য বিষয়ক সেবা নিতে পারবেন বলে জানান নেহা। মেয়েদের জন্য নেইল এক্সটেনসন, আইলেন এক্সটেনসন, সেমি পারমানেন্ট মেকাপ কোর্স, বিবি গ্লো ফেসিয়াল ট্রিটম্যান্ট-এর উপর ২০২৩ সালে ব্যাংকক থেকে দুই মাসের কোর্স করে এসেছেন। নিজেকে প্রস্তুত করেই দক্ষ কর্মী সঙ্গে নিয়ে তিনি তার কর্মস্থল ঠিকঠাকভাবে পরিচালনা করার চেষ্টা করছেন। এরই মধ্যে অনেকেই নেহার স্টুডিওতে গিয়ে কাজ করিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন। ছেলেদের জন্য হেয়ার কাট, বিয়ার্ড কাট, হেয়ার স্পাসহ যাবতীয় অন্যান্য সৌন্দর্য্য চর্চার কাজ চাুল রয়েছে। নেহার নতুন স্থানে তাকে অনুপ্রেরণা দিতে সেদিন চিত্রনায়িকা পূজা চেরী, অভিনেত্রী মৌসুমী হামিদ, নেহার স্বামী বাবান, অভিনেতা জনি, সাঞ্জু জন, চিত্রনায়ক শিপন মিত্র, মডেল রুমা, অভিনেতা আহসান হাবিব নাসিম, নৃত্যশিল্পী-নৃত্য পরিচালক সোহেল রহমানসহ আরো অনেকেই উপস্থিত হয়েছিলেন। চিত্রনায়িকা পূজা চেরী বলেন, ‘কিছু বিউটি সেুলন, কিছু বিউটি পার্লারের প্রতি সবার আস্থা তৈরি হয়ে যায় তাদের গুনগত কাজ, তাদের আন্তরিক ব্যবহার সর্বোপরি তাদের শতভাগ সেবা প্রদানের কারণে। পারফেক্ট লাইন সেই আস্থাটা শুরু থেকেই রাখতে পেরেছে।

এই প্রতিষ্ঠানের যিনি কর্ণধার তিনি আমার ভীষণ ঘনিষ্ঠ, অত্যন্ত ভালো মনের একজন মানুষ তিনি। আমি এর আগে যতোবার সার্ভিস নিয়েছি, সবকিছু খুউব ভালো ছিল। সবাইকে আমন্ত্রণ জানাবো এখানে আসার জন্য এবং নিজেকে সব স্থানে সুন্দরভাবে উপস্থাপনের মতো করে তৈরি করে নেবার জন্য।’ মৌসুমী হামিদ বলেন, ‘নেহার জন্য আমি সবসমই দোয়া করি সে যাই করুক না কেন তাতে যেন সফল হয়।

তার নতুন পথচলায় আমার পক্ষ থেকে অনেক শুভ কামনা, আর অবশ্যই আমরা যারা পরিচিত আছি সবাই তার এখান থেকে সার্ভিস নেবার চেষ্টা করবো, কারণ একদম পারফেক্ট সার্ভিসটাই নেহা দিয়ে থাকে।’

অভিনেতা জনি বলেন, ‘নেহাকে ধন্যবাদ জানাই মেয়েদের পাশাপাশি ছেলেদের জন্যও পারফেক্ট বারবার স্টুডিও চালু করার জন্য। আশা করছি এখানে সার্ভিস নিয়ে সবাই নিজেদের পারফেক্টলি উপস্থাপন করতে পারবেন।’