একই অনুষ্ঠানে হোমায়রা, দিঠি ও পুতুল

প্রকাশ : ২২ অক্টোবর ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

বাংলাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী বশির আহমেদের কন্যা সংগীতশিল্পী হোমায়রা বশির, উপমহাদেশের প্রখ্যাত গীতিকার, চলচ্চিত্র প্রযোজক, পরিচালক গাজী মাজহারুল আনোয়ারের মেয়ে গায়িকা দিঠি আনোয়ার ও প্রজন্মের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী, উপস্থাপিকা পুতুল একই অনুষ্ঠানে অংশগ্রহন করে আড্ডায় মেতে উঠেছিলেন। পূণম প্রিয়মের উপস্থাপনায় তারা তিনজন এবারই প্রথম একই অনুষ্ঠানে একসঙ্গে অংশগ্রহণ করেছেন।

গেল সোমবার ‘রূপান্তর’ অনুষ্ঠানের তাদের পর্বটির রেকর্ডিং-এর কাজসম্পন্ন হয়েছে। হোময়রা বশির বলেন,‘ পূণম প্রিয়ম আপার নিমন্ত্রণে এই অনুষ্ঠানে এর আগেও আমি অংশগ্রহণ করেছিলাম। যদি ভুল না হয়ে থাকে তাহলে এবারই প্রথম আমি দিঠি ও পুতুল একসঙ্গে এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছি। রূপান্তর অনুষ্ঠানে সাধারণত আমরা নিজেদের কথাই বলি।

বর্তমানের কথা, অতীতের কথা আর ভবিষ্যতের পরিকল্পনার কথাই উঠে আসে। গল্প আড্ডায় বেশ জমে উঠে অনুষ্ঠানটি। যেহেতু অনুষ্ঠানে প্রিয় দিঠি ও পুতুলও ছিল। তাই অনেক বেশি প্রাণবন্ত আড্ডা হয়েছে। আমার বিশ্বাস এই পর্বটি প্রচারে এলে দর্শকের ভালো লাগবে।’ দিঠি বলেন,‘ পূণম আপা আমার অত্যন্ত প্রিয় একজন মানুষ। দীর্ঘদিন ধরেই তিনি এই অনুষ্ঠানটি নিয়মিত করে আসছেন। অনুষ্ঠানকে ঘিরে তার শ্রম, ধৈর্য আমাকে মুগ্ধ করে। পূণম আপা ভীষণ প্রাণবন্ত একজন মানুষ। যে কারণে তিনি যখনই এই অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য ডাক দেন চেষ্টা করি অশংগ্রহণ করতে। হোমায়রা আপা, পুতুলসহ আরো যারা এই আয়োজনে আড্ডায় অংশ নিয়েছেন, আমরা সময়টাকে ভীষণ উপভোগ করেছি। ধন্যবাদ পূণম আপাকে।’