ঢাকা ২৬ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

প্রথমবার আলম আরা মিনুর সঙ্গে গাইলেন নোলক

প্রথমবার আলম আরা মিনুর সঙ্গে গাইলেন নোলক

কিছুদিন আগেই শ্রোতাপ্রিয় সঙ্গীতশিল্পী নোলক বাবুর কণ্ঠে প্রার্থনামূলক গান ‘ইয়া যাল জালালি ওয়াল ইকরাম’ প্রকাশিত হলো। গানটির কথা লিখেছেন ও সুর করেছেন আনিসুল ইসলাম। মিউজিক করেছেন রোজেন রহমান। গীতিকার, সুরকার আনিসুল ইসলামের ভাষ্যমতে, নোলকের কণ্ঠে এই প্রার্থনা মূলক গানটি এক কথায় অনবদ্য হয়ে উঠেছে। গানটি শুনলে শ্রোতাদের ভীষণ ভালোলাগবে। কারণ এই ধরনের গান নোলক খুব কমই গেয়েছেন।

নোলক বাবুর আরো একটি সুখবর হলো তিনি বাংলাদেশের গানের গর্ব শ্রোতাপ্রিয় সঙ্গীতশিল্পী আলম আরা মিনুর সঙ্গে গান গেয়েছেন এবার। তরুণ সিং-এর কথায় ও নোলক বাবুরই সুরে একটি নতুন মৌলিক গানে কণ্ঠ দিয়েছেন আলম আরা মিনু ও নোলক বাবু। এস ডি সাগরের সঙ্গীতায়োজনে গত সোমবার রাতে গানটির রেকর্ডিং-এর কাজ সম্পন্ন হয়েছে। আলম আরা মিনু বলেন, ‘গানের কথা ও সুর আমার কাছে ভীষণ ভালোলেগেছে। নোলকতো এমনিতেই খুউব ভালো গায়। আর যেহেতু তার নিজের সুর করা গান, তাই এই গানের প্রতি তার আলাদা একটা দরদও ছিল। যে কারণে গানটি আরো বেশি ভালো হয়েছে। আর আমিও চেষ্টা করেছি মন দিয়ে গানটি গাইতে। সবমিলিয়ে গানটি সত্যিই এতো ভালো হয়েছে যে গানটি সঙ্গীতপ্রেমী শ্রোতাদের মন জয় করবে বলেই আমার বিশ্বাস।’

নোলক বাবু বলেন, শ্রদ্ধেয় মিনু আপা বাংলাদেশের সঙ্গীতাঙ্গনের গর্ব। তারসঙ্গে প্রথমবার দ্বৈত গান গাইতে পারা সত্যিই আমার জন্য ভীষণ সৌভাগ্যের। সত্যিই ভীষণ ভীষণ ভালোলাগলো মিনু আপার সঙ্গে গানটি গাইতে পেরে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত