ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে মির্জা ফখরুল

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে মির্জা ফখরুল

সিঙ্গাপুরে চিকিৎসা করিয়ে দেশে ফেরার চার দিনের মাথায় হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে গেলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল সোমবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে নিজের চেম্বারে হঠাৎ অসুস্থ বোধ করেন তিনি। এরপর তাৎক্ষণিকভাবে দুপুরে তাকে নেয়া হয় পাশের ইউনাইটেড হাসপাতালে।

সেখানে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়। পরে হাসপাতালের উচ্চমাত্রার নির্ভরশীল ইউনিটে (এইচডিইউ) পর্যবেক্ষণে রাখা হয় তাকে। তবে তার শরীরে মারাত্মক কোনো জটিলতা ধরা পড়েনি বলে চিকিৎসকরা জানিয়েছেন।

বিকালে হাসপাতাল থেকে মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে দেখে এসে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন সাংবাদিকদের জানান, আমাদের দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে অফিস করছিলেন। তখন তিনি শারীরিকভাবে অসুস্থ বোধ করেন। পরে সেখানকার অফিসের স্টাফরা তাকে ইউনাইটেড হাসপাতালের নিয়ে যান। জাহিদ হোসেন আরও জানান, হাসপাতালের ইমার্জেন্সিতে আসার পর কার্ডিওলজি বিভাগের সিনিয়র চিকিৎসক অধ্যাপক মুমিনুজ্জামান উনাকে (মির্জা ফখরুল) পরীক্ষা করার পর মনে করেন, অবজারভেশনে রাখা দরকার। সেখানে তার রক্তসহ অনান্য পরীক্ষা-নিরীক্ষা করা হয়। পরীক্ষার পর ডাক্তাররা এখন পর্যন্ত কোনো জটিলতা খুঁজে পাননি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত