ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাজধানীতে সমমনা পেশাজীবী গণতান্ত্রিক জোটের পদযাত্রা

রাজধানীতে সমমনা পেশাজীবী গণতান্ত্রিক জোটের পদযাত্রা

বিএনপির যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে গতকাল শনিবার রাজধানীর পুরানা পল্টন এলাকায় পদযাত্রা কর্মসূচি পালন করেছে সমমনা পেশাজীবী গণতান্ত্রিক জোট। ‘নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদ, দেশব্যাপী বিরোধীদলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহার, খালেদা জিয়াসহ সব রাজবন্দির মুক্তি ও ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে’ বেলা সাড়ে ১১টায় এ পদযাত্রা করে সংগঠনটি।

পদযাত্রার আগে এক সংক্ষিপ্ত সমাবেশে জোটের প্রধান সমন্বয়কারী ও বাংলাদেশ ইয়ুথ ফোরামের সভাপতি মুহাম্মাদ সাইদুর রহমান বলেন, ফ্যাসিবাদী এই সরকারের পতনের ঘণ্টা বেজে গেছে। ৯০’র আদলে এই সরকারের বিরুদ্ধে গনঅভ্যুত্থানেরও আহ্বান জানান তিনি।

পদযাত্রা কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন, জোটের সহকারী সমন্বয়কারী অ্যাডভোকেট মাইনুদ্দিন মজুমদার, জাতীয়তাবাদী নাগরিক দলের সভাপতি শাহজাদা সৈয়দ মোহাম্মদ ওমর ফারুক পীরসাহেব, জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধ-৭১ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনসার রহমান সিকদার, সংবিধান সংরক্ষণ পরিষদের সভাপতি অ্যাডভোকেট আতিকুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবজাল হোসাইন মৃধা, বাংলাদেশ ডেমোক্রেটিক কাউন্সিলের সভাপতি শেখ আলিম উল্লাহ আলীম ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ মজুমদার, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের সভাপতি ওমর ফারুক সেলিম ও সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম শরীফ প্রমুখ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত