ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চট্টগ্রাম-৮ আসন

উপ-নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ ২৪ প্রার্থীর

উপ-নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ ২৪ প্রার্থীর

জাতীয় সংসদে শূন্য হওয়া চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদসহ ২৪ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

গতকাল দুপুরে চট্টগ্রাম জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো.জাহাঙ্গীর হোসেনের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন নোমান আল মাহমুদ।

এ সময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, উপদেষ্টা সফর আলী, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভায় নোমান আল মাহমুদকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়।

চট্টগ্রাম জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন জানান, চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের উপনির্বাচনে নির্বাচন কমিশন থেকে মোট ২৪ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এখনো পর্যন্ত কেউ মনোনয়নপত্র জমা দেননি।

আগামী ২৭ এপ্রিল অনুষ্ঠিত হবে উপনির্বাচন। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৭ মার্চ। গত ৫ ফেব্রুয়ারি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মারা যান চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমদ। তার মৃত্যুতে আসনটি শূন্য ঘোষণা করা হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত