ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

গাজীপুরের জাহাঙ্গীরের মেয়র পদ নিয়ে রায়ের দিন পেছাল

গাজীপুরের জাহাঙ্গীরের মেয়র পদ নিয়ে রায়ের দিন পেছাল

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র পদ থেকে জাহাঙ্গীর আলমকে সাময়িক বরখাস্তের বৈধতা প্রশ্নে জারি করা রুলের বিষয়ে রায় ঘোষণার দিন পিছিয়েছেন হাইকোর্ট। পিছিয়ে রায়ের জন্য আগামী ৪ এপ্রিল পরবর্তী দিন ধার্য করেছেন আদালত।

রাষ্ট্রপক্ষের সময় আবেদনের পরিপ্রেক্ষিতে গতকাল হাইকোর্টের বিচারপতি জাফর আহমেদ ও বিচারপতি মো. বশির উল্লাহর সমন্বয়ে গঠিত বেঞ্চ এদিন ঠিক করেন।

আদালতে গতকাল জাহাঙ্গীরের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ন, সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট এমকে রহমান ও ব্যারিস্টার বেলায়েত হোসেন। আর রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল নওরোজ মো. রাসেল চৌধুরী। তার সঙ্গে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার গোলাম সারোয়ার পায়েল। সিটি করপোরেশনের পক্ষে ছিলেন অ্যাডভোকেট সানজিদা খানম।

জাহাঙ্গীরের আইনজীবী এমকে রহমান বলেন, রাষ্ট্রপক্ষের আইনজীবী আদালতে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের পক্ষে প্রতিনিধিত্ব করতে একটি আবেদন দেন এবং সময় চান। এরপর আদালত রায়ের জন্য আগামী ৪ এপ্রিল দিন রেখেছেন।

এর আগে গত ২৮ মার্চ) গাজীপুর সিটি করপোরেশনের মেয়র পদ থেকে জাহাঙ্গীর আলমকে সাময়িক বরখাস্তের বৈধতা প্রশ্নে জারি করা রুলের ওপর চূড়ান্ত শুনানি শেষ হয়েছে। এরপর এ বিষয়ে রায় ঘোষণার জন্য গতকাল দিন ঠিক করেন হাইকোর্ট।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত