ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

লক্ষ্মীপুরে সন্ত্রাসীর গুলিতে যুবলীগ ও ছাত্রলীগের দুই নেতা নিহত

লক্ষ্মীপুরে সন্ত্রাসীর গুলিতে যুবলীগ ও ছাত্রলীগের দুই নেতা নিহত

লক্ষ্মীপুরে দুর্বৃত্তদের গুলিতে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান (৪০) নিহত হয়েছেন। গুলিবিদ্ধ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিব ইমামকে (৩৫) মুমূর্ষু অবস্থায় ঢাকা নেয়ার পথে তিনিও মৃত্যু বরণ করেন। গত মঙ্গলবার রাত ১০ ঘটিকায় দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের নাগের হাট এলাকায় গোলাগুলির এ ঘটনা ঘটে।

যুবলীগ ও ছাত্রলীগের দুই নেতা নিহতের ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়নি। হত্যাকারীদের কাউকে গ্রেপ্তার করতে পারিনি পুলিশ।

এ ঘটনার পর সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার রাত ১১টার দিকে লক্ষ্মীপুর পৌর শহরে একটি প্রতিবাদ বিক্ষোভ মিছিল করে আওয়ামী লীগের নেতাকর্মীরা। সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন উপজেলা আওমী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী, সম্পাদক সৈয়দ সাইফুল হাসান পলাশ, পৌর মেয়র মোজ্জাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া। যুবলীগ, ছাত্রলীগের এ দুই নেতাকে গুলি করে হত্যার ঘটনায় জেলাজুড়ে উত্তেজনা তৈরি হয়েছে। নিহত নোমান প্রস্তাবিত জেলা আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক আর রাকিব ইমাম লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর নন্দীগ্রামের রফিক উল্যার ছেলে। নিহত নোমানের ভাই বশিকপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহফুজুর রহমান জানিয়েছেন, এ হত্যার সাথে জড়িত চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং সাবেক বশিকপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশেম জিহাদী। তিনি ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে হেরেছেন তার জেরে রাকিব, নোমানকে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার আসরের নামাজের পর জানাজা শেষে তাদের পারিবারিক কবরে শেষ বিদায় দিয়ে দাফন করা হয়।

চন্দ্রগঞ্জ থানার ওসি তহিদুল ইসলাম বলেন, ঘটনারস্থল পরিদর্শন করা হয়েছে। এ হত্যার ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। এ বিষয়ে কাশেম জিহাদীর মুঠোফোনে একাধিকবার কল করেও তার বক্তব্য নেয়া সম্ভাব হয়নি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত