ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পাবনায় রাষ্ট্রপতি

অনির্বাচিত সরকারের সুযোগ নেই

অনির্বাচিত সরকারের সুযোগ নেই

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, দেশে অনির্বাচিত সরকারের সুযোগ নেই, অনির্বাচিত সরকারের বিধান আদালত বাতিল করেছে। সংবিধান অনুযায়ী স্বাধীন নির্বাচন কমিশন (ইসি) নিরপেক্ষ নির্বাচন করবে। রাজনীতির নামে হানাহানি সৃষ্টি না করে, আলোচনার মাধ্যমে রাজনৈতিক দলগুলোকে ঐকমত্যে আসতে হবে। গতকাল দুপুুরে পাবনায় ডায়াবেটিক সমিতি পরিদর্শনে এসে এক সুধী সমাবেশে তিনি এ কথা বলেন।

পাবনা ডায়াবেটিক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেবী ইসলামের সভাপতিত্বে সুধী সমাবেশে আরো বক্তব্য রাখেন, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু এমপি, পাবনা নাগরিক কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু, বিশিষ্ট চিকিৎসক ডা. মনোয়ারুল আজিজ।

বক্তারা রাষ্ট্রপতিকে অভিনন্দন জানিয়ে পাবনা ডায়াবেটিক হাসপাতালের উন্নয়নে তার অতীত অবদানের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পাবনায় রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের অন্যতম স্মৃতিময় আড্ডাস্থল পাবনা ডায়াবেটিক সমিতি। বেলা পৌনে ১২টার দিকে শহরের আব্দুল হামিদ রোডস্থ ডায়াবেটিক সমিতিতে প্রবেশ করেন তিনি। এ সময় রাষ্ট্রপতিকে ফুলেল শুভেচ্ছা জানান সমিতির চিকিৎসক ও কর্মকর্তারা। পরে তিনি সমিতির বিভিন্ন কক্ষ পরিদর্শন এবং চিকিৎসক ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। সমিতি প্রাঙ্গণে প্রায় দুই ঘণ্টা অবস্থান করেন রাষ্ট্রপতি। গতকাল বিকালে রাষ্ট্রপতির কর্মসূচির মধ্যে ছিল পাবনা জেলা ও দায়রা জজ আদালতের জাদুঘর, বঙ্গবন্ধু কর্নার, বঙ্গবন্ধু ম্যুরাল উদ্বোধন এবং আইনজীবীদের সঙ্গে মতবিনিময় ছাড়াও শহরের জুবলি ট্যাঙ্কের বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন বিনোদন পার্ক পরিদর্শন। আজ সকাল সাড়ে ১১টায় পাবনা সার্কিট হাউসে গার্ড অব অনার গ্রহণ শেষে বেলা ১১টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশে রওয়ানা দিবেন রাষ্ট্রপতি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত