ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মশার কয়েল থেকে আগুন

চট্টগ্রামে মা ও দুই সন্তানের মৃত্যু

চট্টগ্রামে মা ও দুই সন্তানের মৃত্যু

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকায় বসতঘরে মশার কয়েল থেকে লাগা আগুনে দগ্ধ হয়ে তিনজন মারা গেছে। এর মধ্যে আছেন মা ও তার দু’সন্তান।

গতকাল ভোরে অক্সিজেন মোড় সংলগ্ন শহীদ নগর এলাকায় ইব্রাহীমের বাসায় এ অগ্নিকাণ্ড ঘটে। নিহতরা হলেন- নূর নাহার বেগম (৩০), তার দুই বছরের ছেলে মোহাম্মদ মারুফ এবং সাড়ে তিন বছরের মেয়ে ফিরিয়া। বায়েজিদ বোস্তামী থানার পরির্দশক (তদন্ত) মোহাম্মদ হোসাইন বলেন, ওই বাড়িতে মশার কয়েল থেকে আগুন লাগে। দ্রুত তা ছড়িয়ে পড়ে চারদিকে। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নেভানোর কাজ শুরু করে। নিহত নূর নাহারের স্বামীর নাম মো. মানিক। তারা দুই ছেলেমেয়েকে নিয়ে শহীদ নগর এলাকার ইব্রাহীমের বাসায় ভাড়া থাকতেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের চিকিৎসক মো. রফিক উদ্দিন জানান, শিশু মারুফ, ফিরিয়া, তাদের মা নূর নাহার বেগম এবং ইমাম উদ্দিন নামের এক ব্যক্তিকে সকালে দগ্ধ অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। বার্ন ইউনিটে আনার পরপরই ভোরেই শিশু মারুফের মৃত্যু হয়। দুপুর ১টার দিকে মারা যায় শিশু ফিরিয়া এবং তার মা নূর নাহার। ফিরিয়া ও নূর নাহারের শরীরের ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল। চমেকের চিকিৎসকরা জানান, দ্বগ্ধ ইমাম উদ্দিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়। ইমামউদ্দিনের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত