ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নকলায় শিক্ষাপ্রতিষ্ঠানে স্টিলের বেঞ্চ দিলেন মতিয়া চৌধুরী

নকলায় শিক্ষাপ্রতিষ্ঠানে স্টিলের বেঞ্চ দিলেন মতিয়া চৌধুরী

শেরপুরের নকলা উপজেলার মাধ্যমিক স্তরের সব স্কুল ও মাদ্রাসায় স্টিলের বেঞ্চ বিতরণ করেছেন জাতীয় সংসদের উপনেতা, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

গত রোববার দুপুরের দিকে শেরপুরের নকলা উপজেলা পরিষদ চত্বরের মুজিবশতবর্ষ মঞ্চ মাঠে মেধাবী শিক্ষার্থীর মধ্যে ১ হাজার টাকা করে আর্থিক প্রণোদনা বিতরণ শেষে মাধ্যমিক স্তরের সব স্কুল ও মাদ্রাসার সংশ্লিষ্ট শিক্ষকদের হাতে এসব বেঞ্চ তুলে দেওয়া হয়। এছাড়া নিজ নিজ প্রতিষ্ঠানের বেঞ্চ পরিবহনের ভাড়া বাবদ প্রতি শিক্ষা প্রতিষ্ঠানের জন্য নগদ ৩০০ টাকা করে বিতরণ করা হয়।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা. আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) শিহাবুল আরিফ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রিয়াদ মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান ও আনিসুর রহমান সুজা, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম সুহেল, ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা শহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম হাফিজ সোহেল, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক মুনসুর আলী, সাংগঠনিক সম্পাদক রেজাউল হক হীরা, ছামিউল হক মুক্তা ও আব্দুর রশিদ সরকার, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক মনির হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ, শ্রীবরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল মনসুর ও বেলায়েত হোসেন আকন্দ, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এফএম কামরুল আলম রঞ্জু, নকলা প্রেসক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসাইন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আবু হামযা কনক, সাবেক সভাপতি জিকরুল হাসান পিকুল ও সাধারণ সম্পাদক মুজিবুল আজাদ ডেবিডসহ আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত