ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আজ রাজধানীতে বিএনপির গণমিছিল

আজ রাজধানীতে বিএনপির গণমিছিল

সরকারের পদত্যাগ, নির্দলীয় সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন এবং দলের নেত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ ঢাকায় গণমিছিল করবে বিএনপি। যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে রাজধানীতে এই কর্মসূচি পালন করবে দলটি। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি পৃথকভাবে এ গণমিছিল করবে। দুপুর আড়াইটার গণমিছিল শুরু হবে।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি সূত্রে জানা গেছে, দক্ষিণ বিএনপির গণমিছিল কমলাপুর থেকে শুরু হয়ে পীরজঙ্গী মাজার-আরামবাগ-ফকিরাপুল মোড় হয়ে নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হবে।

উত্তর বিএনপির গণমিছিলটি রামপুরার বেটার লাইফ হাসপাতালের সামনে থেকে শুরু হয়ে আবুল হোটেল-মালিবাগ রেলগেট-মৌচাক-মালিবাগ মোড়-শান্তিনগর-কাকরাইল মোড়-নাইটিঙ্গেল মোড় হয়ে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হবে। এদিন বিএনপির যুগপৎ আন্দোলনের সঙ্গীরাও পৃথক কর্মসূচি পালন করবে।

প্রসঙ্গত, গত ১২ জুলাই একদফা আন্দোলনের ঘোষণার পর এ পর্যন্ত বিএনপিসহ সমমনা জোট ও দলগুলো ঢাকায় পদযাত্রা, মহাসমাবেশ, ঢাকার প্রবেশমুখে অবস্থান, গণমিছিল ও কালো পতাকা মিছিলের কর্মসূচি পালন করেছে। সর্বশেষ গত ২৪ ও ২৫ আগস্ট ঢাকাসহ সারা দেশে কালো পতাকা মিছিল করে তারা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত