না.গঞ্জে গ্যাস লিকেজ বিস্ফোরণে মৃত্যু বেড়ে তিন

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দিঘিরপাড় এলাকায় একটি ৪র্থ তলা ভবনের পশ্চিম পাশের ফ্ল্যাটে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ স্ত্রী সায়মার পর দগ্ধ স্বামী সোহান তালুকদারও মারা গিয়েছেন। গত শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকাস্থ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় সোহান মারা যান। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম জানান, চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে সোহান মারা যান। তার শরীরের ১০০ শতাংশই দগ্ধ ছিল। এ ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল তিনজনে। এর আগে শনিবার সকালে কানিজ খাদিজা নিপা (৩৯) ও দুপুরে সায়মা আক্তার (৪০) নামের দুই নারী নিহত হন। বিস্ফোরণের ঘটনায় চিকিৎসাধীন নিহত কানিজ খাদিজা নিপার মা হাসিনা মমতাজ (৫৫) এর অবস্থাও আশঙ্কাজনক।

গ্যাস বিস্ফোরণে অন্তঃসত্ত্বা গৃহবধূ দগ্ধ : নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় জমে থাকা গ্যাস থেকে বিস্ফারণে অন্তরা (২৫) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূ দগ্ধ হয়েছেন। গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ৩টায় ওই ঘটনা ঘটে। এ সময় দগ্ধ গৃহবধূকে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যাওয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকাস্থ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রেফার্ড করা হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মেডিকেল সার্জন মো. তরিকুল ইসলাম জানান, রাতে গুরুতর অস্থায় দগ্ধ এক গৃহবধূকে নিয়ে আসে। তার শরীরে ২৫ শতাংশ পুড়ে গেছে। শ্বাসনালীও অনেকটা পুড়ে গেছে। গৃহবধূ অন্তরা অন্তঃসত্ত্বা হওয়া তার অবস্থা একটু ক্রিটিক্যাল। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন।