ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মার্কিন ভিসানীতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কোনো কারণ নেই

বললেন স্বরাষ্ট্রমন্ত্রী
মার্কিন ভিসানীতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কোনো কারণ নেই

আমেরিকা ভিসানীতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কোনো কারণ নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। তিনি বলেছেন- আমেরিকা আগে সবাইকে যেতে দিতো না। তারা হয়তো আরো পরীক্ষা করছে। কাকে যেতে দেওয়া হবে তা নির্দিষ্ট করে কিছু বলা হয়নি। আমার মনে হয়, এটা তাদের নিজস্ববিষয়। আমাদের কার্যক্রম স্বাভাবিকভাবেই চলছে।

গতকাল দুপুরে নওগাঁর নিয়ামতপুর থানার নবনির্মিত শিবপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উদ্বোধনের পর সাংবাদিকদের প্রশ্নে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, আমেরিকার সঙ্গে বাংলাদেশের সম্পর্কের কোনো ঘাটতি নেই। আগে যেমন ছিল এখনো তেমনই আছে। বিষয়টি নিয়ে একটি মহল বিভ্রান্তি সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করে তুলছে।

স্বরাষ্ট্রমন্ত্রী দুপুর ১টার দিকে হেলিকপ্টারযোগে শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অবতরণ করেন। এরপর নবনির্মিত শিবপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ফলক উন্মোচন, বেলুন ফেস্টুন ও পায়রা উড়ানো হয়। পরে মন্ত্রী তদন্ত কেন্দ্র মিলনায়তনে পলাশ ও বকুল ফুলের চারা রোপণ করেন। এ সময় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার, নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার, নওগাঁ জেলা প্রশাসক গোলাম মওলা ও পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে জেলা পুলিশের আয়োজনে এক সুধী-সমাবেশে সভাপতিত্ব করেন- রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান। সেখানে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত