ছিনতাইকারীর কবলে সহোদর

ছুরিকাঘাতে বড় ভাই নিহত

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তরায় ভোর রাতে ছিনতাইকারীর কবলে পড়েন দুই সহোদর। এ সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে দেলোয়ার হোসেন (৩০) নিহত হয়েছেন। পরে ছিনতাইকারীকে ঝাঁপটে ধরতে গিয়ে আহত হয়েছেন নিহতের ছোট ভাই আনোয়ার হোসেন (২৭)।

গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উত্তরায় ৭ নম্বর সেক্টরের বিএনএস সেন্টারের সামনে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় দুজনকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দেলোয়ারকে মৃত ঘোষণা করেন। আহত আনোয়ার চিকিৎসা শেষে হাসপাতাল ছেড়েছেন।

এদিকে এ ঘটনায় এখন পর্যন্ত জড়িত কোনো ছিনতাইকারীকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে উত্তর-পশ্চিম থানার ওসি মুহাম্মদ মাসুদ আলম জানান, উত্তরার দিকে বাসাবাড়ির মালামাল নিয়ে যাচ্ছিল দুই ভাই দেলোয়ার হোসেন ও আনোয়ার হোসেন। উত্তরায় ৭ নম্বর সেক্টরের বিএনএস সেন্টারের সামনে ছিনতাইকারীরা তাদের পিকআপ ঘিরে ধরে দেলোয়ারকে ছুরি দিয়ে আঘাত করে। এ সময় আনোয়ার পিকআপ থেকে নেমে এক ছিনতাইকারীকে ঝাঁপটে ধরলে তাকেও ছুরিকাঘাত করা হয়। পরে ছিনতাইকারী সেখান থেকে পালিয়ে যায়। ঘটনার পর স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের সহযোগিতায় পুলিশ দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দেলোয়ার হোসেনকে মৃত ঘোষণা করেন। তবে নিহতের ছোট ভাই আনোয়ারের শারীরিক অবস্থা এখন ভালো। ওসি জানান, ভুক্তভোগীরা সহোদর। দেলোয়ার ও আনোয়ারের বাড়ি ময়মনসিংহে।