ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দেশে এখন নির্বাচনি জোয়ার বইছে

বললেন পররাষ্ট্রমন্ত্রী
দেশে এখন নির্বাচনি জোয়ার বইছে

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপি বলেছেন, বাংলাদেশে এখন নির্বাচনি জোয়ার বইছে। দেশের অবস্থা খুব ভালো, ঘোষিত সময়ে দেশে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে জাতীয় নির্বাচন হবে।

মন্ত্রী গতকাল দুপুরে সিলেটে ওলিকুল শিরোমণি হজরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে জুম্মার নামাজ শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

এ সময় পররাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ও সরকারপ্রধান শেখ হাসিনার নেতৃত্বে আমরা বিগত টানা ১৫ বছর দেশের উন্নয়নে অনেক কাজ করেছি। এখন আমাদের পরীক্ষা, এতে দেশের জনগণ বিপুলভাবে আমাদের পাস করাবেন বলে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন। এ সময় পররাষ্ট্রমন্ত্রী আরো বলেন, আমরা বিদেশিদের ভালো উপদেশ বা পরামর্শ গ্রহণ করতে প্রস্তুত। আর তারা আমাদের ত্যাক্ত করলে জবাব কীভাবে দিতে হয়, তা আমাদের জানা আছে। মন্ত্রী আমেরিকা সরকারকে খুব বাস্তববাদী সরকার উল্লেখ করে বলেন, ১৯৭১ সালে আমেরিকা আমাদের সমর্থন দেয়নি। কিন্তু বিজয় অর্জনের পর জাতিসংঘের সদস্য পদের জন্য তারা আমাদের সমর্থন দিয়েছে। অতীতের মতো সরকার গঠনের পর এবারও তারা বাংলাদেশকে সমর্থন দিতে বাধ্য হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এ সময় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত