ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

খুলনায় ইসি হাবিব

নির্বাচন কমিশনের ওপর পশ্চিমাদের কোনো চাপ নেই

নির্বাচন কমিশনের ওপর পশ্চিমাদের কোনো চাপ নেই

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান বলেছেন, নির্বাচন কমিশনের ওপর পশ্চিমাদের মোটেও কোনো চাপ নেই। যেটা আছে, ওটা রাজনৈতিক সমস্যা। আমাদের সমস্যা না। দেশের প্রতি চাপ আছে কি না আমরা জানি না। সেটা সরকার ও রাজনৈতিক ব্যক্তিবর্গ বুঝবে।

গতকাল দুপুরে খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমরা একবারও বলিনি তপশিল পেছানো কথা। সব দল অংশগ্রহণ করুক এটা আমাদের মনেপ্রাণের ইচ্ছা। ২৮ জানুয়ারির মধ্যে শপথ নেওয়াতে আমাদের বাধ্যবাধকতা রয়েছে। তবে তপশিল পেছানোর বিষয়ে কোনো দল আবেদন করলে আমরা আন্তরিকভাবে কমিশন মিটিংয়ে বিবেচনা করার চেষ্টা করব। ইসি আহসান হাবিব বলেন, ইভিএম যখন ছিল তখন আমাদের কন্ট্রোল ছিল। ব্যালটেও যে সঠিকভাবে নির্বাচন করা সম্ভব, সবার সহযোগিতায় তা প্রমাণ করব। এমন একটা নির্বাচন উপহার দেব যা ভবিষ্যৎ প্রজন্মের জন্য উদাহরণ হয়ে থাকবে। ভবিষ্যতে যারা নির্বাচন করতে আসবে তারা এখান থেকে শিক্ষাগ্রহণ করে নতুন পথ অবলম্বন করে আরো ভালো করবে ইনশাআল্লাহ। এবারের নির্বাচনে ভোটার পার্সেন্টেজ ভালো হবে বলে আমরা আশা করি।

সভায় খুলনা বিভাগীয় কমিশনার, খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার, খুলনা রেঞ্জ পুলিশের ডিআইজি, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা, যশোর, সাতক্ষীরা, নড়াইল, বাগেরহাট ও খুলনা জেলার রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা, জেলা নির্বাচন কর্মকর্তা, গোয়েন্দা সংস্থার কর্মকর্তা এবং নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত