ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমনের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন।

গতকাল বিকাল ৪টায় তিনি ঢাকা থেকে টুঙ্গিপাড়া এসে পৌঁছান এবং টুঙ্গিপাড়া পৌঁছেই তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান। এরপর তিনি ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের শহীদ সব সদস্যের রুহের মাগফিরাত কামনা করেন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া আসেন। দুপুর পৌনে ১টায় তিনি ঢাকার সরকারি বাসভবন গনভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে সড়কপথে রওনা হন। পদ্মাসেতু হয়ে তিনি বিকাল ৪টায় টুঙ্গিপাড়া পৌঁছান।

প্রধানমন্ত্রী তার বাসভবনে সন্ধ্যায় তার নির্বাচনি এলাকা টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতাদের সাথে বৈঠক করবেন বলে জানা গেছে। আজ সকালে প্রধানমন্ত্রী তার নির্বাচনি এলাকা কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে বৈঠক করবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনে বেশ উৎফুল্ল এবং তার নির্দেশনার জন্য অধির আগ্রহে বসে আছেন। যদিও নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন যাতে না হয়, সেদিকে খেয়াল রাখতে প্রধানমন্ত্রী এবার কোনো রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিচ্ছেন না বলে দলীয় সূত্র দাবি করেছে।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় ব্যাপক নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত