ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

১১ দফায় বিএনপির অবরোধ

রাজধানীতে সাত যানবাহনে আগুন

রাজধানীতে সাত যানবাহনে আগুন

সরকার পতনের একদফা দাবিতে বিএনপির ডাকা ১১ দফার প্রথম দিন রাজধানী ঢাকায় সাতটি যানবাহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ফায়ার সার্ভিস গত মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছে।

ফায়ার সার্ভিস সূত্রে জানায়, দুর্বৃত্তরা এসব অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। এসব ঘটনায় ছয়টি বাস ও একটি পরিত্যক্ত প্রাইভেট কার ক্ষতিগ্রস্ত হয়।

গত সোমবার বিকালে নগরীর মতিঝিলে বাংলাদেশ ব্যাংকের পেছনে কর্মসংস্থান ব্যাংকের একটি স্টাফ বাসে আগুন দেয়া হয়। সন্ধ্যা ৭টা ৫ মিনিটে আশুলিয়া কবিরপুর বাস স্ট্যান্ড-এ ইতিহাস নামক ১টি বাসে আগুন দেয় দুবৃত্তরা। রাত ৮টা ৩০ মিনিটে মোহাম্মদপুর বাসস্ট্যান্ডে একটি বাসে এবং রাত ৮টা ৪০ মিনিটে ফেনীর সালাউদ্দিন রোডে একটি বাসে আগুন দেয়া হয়। এছাড়া রাত ৯টা ৪৭ মিনিটে টিকাটুলীর রাজধানী সুপার মার্কেটের সামনে ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের একটি স্টাফ বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। গত সোমবার দিবাগত রাত ১২টা ৩৮ মিনিটে রায়েরবাগ এলাকায় একটি বাসে আগুন দেয়া হয়। আর রাত ২টা ২১ মিনিটে খিলগাঁওয়ের ত্রিমোহনী ব্রিজ এলাকায় (বনশ্রী মেইন রোড) রাস্তার পাশে রাখা পরিত্যক্ত একটি প্রাইভেট কারে আগুন দেয় দুর্বৃত্তরা। উল্লেখ্য, ২৮ অক্টোবর থেকে ১২ ডিসেম্বর সকাল ৬টা পর্যন্ত দুর্বৃত্ত কর্তৃক মোট ২৭৪টি অগ্নিসংযোগের সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস। এতে ২৭০টি যানবাহন ও ১৫টি স্থাপনা ক্ষতিগ্রস্ত হয়। অগ্নিসংযোগকৃত যানবাহনের মধ্যে রয়েছে : বাস ১৬৮টি, ট্রাক ৪৪টি, কাভার্ড ভ্যান ২৩টি, মোটরসাইকেল আটটি ও অন্যান্য গাড়ি ২৭টি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত